নামের শুরুতে ‘B’ থাকলে সেই মানুষ কেমন হন…

Odd বাংলা ডেস্ক: “নামের শুরুতে যদি B থাকে তাহলে সেই মানুষটি কেমন হবে ?”, এটা নিয়ে সবার মধ্যে একটু কৌতুহল কাজ করে। নামের প্রথম অক্ষর দিয়েই চেনা যেতে পারে সেই মানুষকে, তার চরিত্র ও বিশিষ্ট। সংখ্যাতত্ত্বের এই বিষয়টি অতি প্রাচীন। ইংরাজি বর্ণমালার দ্বিতীয় অক্ষর হচ্ছে B। জেনে নেওয়া যাক যাদের নামের শুরুতে B রয়েছে তারা কেমন হয়।

ইংরাজি বর্ণমালার দ্বিতীয় অক্ষর হচ্ছে B। যাদের নামের শুরুতে B রয়েছে তারা প্রেমিক মনের মানুষ হন। কাউকে ভালোবাসা দিয়ে ভরিয়ে রাখতে এরা পারদর্শী। এমনিতেই দায়িত্ববান হবার জন্য এদের মধ্যে প্রেমবোধ যথেষ্ট বেশি।

এই ধরনের মানুষের মধ্যে অন্যকে সাহায্য করার বিশেষ বিশাল উদ্দাম থাকে। তারা নিজের পরিজনকে আঁকলে রাখতে খুবই ভালোবাসেন। সামনের মানুষটির মনের কথা এরা সহজেই পরে ফেলতে পারেন, আর তাই তাদের মন বুঝে এগিয়ে চলতে পারেন।

নামের প্রথমে B থাকলে সেই মানুষটিকে সকলেই ভালোবাসেন। এদের মধ্যে বন্ধুপ্রেম একটি বেশি থাকে। তাই এই ধরনের মানুষ বন্ধু হিসাবে দারুন ভালো পতিপুন্য হন। কোন বন্ধু বিপদে পরলে এরা সহজেই তার সাহায্য করেন এবং সব সমস্যার সমাধান করে দেন।

অসামান্য কূটনীতিক ভাবনা থাকার দরুন এদের সহজে বিপদে ফেলা মুশকিল। পারিবারিক দিক থেকেও এরা খুব দায়িত্ববান হন। পরিবারের দায়িত্ব নেবার পাশাপাশি পরিবারের প্রতিটি মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলতে এরা ভালোবাসেন।

শিক্ষার বাইরে এরা সবসময়ই শিখে চলে, তাই এদের সৃতিশক্তি হয় অসামান্য। যেকোনো কাজের দায়িত্ব নিলে সম্পূর্ণ না করে কখনই মাঝপথে ছেড়ে দেন না। কোথায় কখন কিভাবে কি করতে হবে এরা মনে মনে প্লানিং করে রাখেন।

তবে কিছুসময় দেখা যায় এরা পরিস্থিতির শিকার হয়ে লোভি হয়ে পরেন। আর এই লোভই তাদের জীবনকে অন্ধকারে ঠেলে নিয়ে যায়, এই লোভের ফলেই B নামের ব্যক্তিরা তাদের সমস্ত কিছু হারিয়ে ফেলেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.