সুশান্তকে খুন করা হয়নি, AIIMS-এর রিপোর্টে ফের বিস্ফোরক কঙ্গনা রানাওত! এবার কী বললেন তিনি


Odd বাংলা ডেস্ক: শনিবার এইমস-এর মেডিকেল বোর্ডের হত্যার দাবি খারিজ করে যে রিপোর্ট দেওয়া হয়েছে, সেখানে বলা হয়েছে যে, খুন নয়, আত্মহত্যাই করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স (AIIMS)-এর চিকিৎসক সুধীর গুপ্তার নেতৃত্বে যে দলটি অভিনেতার ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করার দায়িত্বে ছিলেন, তাঁরাই সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথা বলেছেন। সুশান্তের পরিবারের সদস্য এবং তাঁদের আইনজীবী বিকাশ সিং শ্বাসরোধ করার যে দাবি করেছিলেন, তা একেবারেই নাকোচ করেছেন এইমসের চিকিৎসক দল। কোনও রকম বিষক্রিয়া বা শ্বাসরোধের প্রমাণ নেই বলেই জানিয়েছেন তাঁরা।

প্রসঙ্গত শুরুর দিন থেকে সুশান্তের মৃত্যুর জন্য বলিউড মাফিয়াদের দিকে অভিযোগের আভুল তুলেছেন কঙ্গনা। আর এবার এইমস-এর এই রিপোর্টে আরও একবার গর্জে উঠলেন কঙ্গনা রানাওত। এইমসের বয়ানের পর শনিবার কঙ্গনা ট্যুইট করে লিখেছেন, 'নবীন ও অসাধারণ মানুষেরা একদিন ঘুম থেকে উঠে হঠাৎ নিজেকে শেষ করে ফেলেন না। সুশান্ত বার বার বলেছিলেন ওঁকে হেনস্থা করা হত, জীবনের ভয় ছিল তাঁর, মুভি মাফিয়ারা ওঁর ছবি ব্যান করে দেবে বলেছিল, হেনস্থা করেছিল, ওঁর বিরুদ্ধে মিথ্যে ধর্ষণের অভিযোগের ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল।' হ্যাশট্যাগ AIIMS লিখে এমনই দাবি তুলেছেন কঙ্গনা।

ওই ট্যুইটের সঙ্গেই আরেকটি ট্যুইটে বেশ কয়েকটি প্রশ্ন তুলে ধরেছেন কঙ্গনা। তাঁর কথায়, 'সুশান্ত সিং রাজপুত বার বার বলেছিলেন বড় প্রযোজনা সংস্থাগুলি তাঁকে ব্যান করতে চায়। কারা এই লোকগুলি যারা সুশান্তের বিরুদ্ধে চক্রান্ত করেছিল? কেন মিডিয়া তাঁর বিরুদ্ধে মিথ্যে ধর্ষণের অভিযোগের খবর করল? মহেশ ভাট তাঁর মানসিক অবস্থার চর্চা করতেন?' 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.