পুজোর আগে রাজ্যবাসীকে মুখ্যমন্ত্রীর উপহার, করোনা আবহে দীঘায় নতুন চমক


Odd বাংলা ডেস্ক: করোনার কোপে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে পর্যটন শিল্প। আর এছাড়াও কেন্দ্রের অসহযোগীতা এবং রাজকোষে অর্থের ঘাটতির মধ্যেওৌ পুজোর আগে রাজ্যবাসীকে একটা অনবদ্য উপহার দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। 

রবিবার থেকে পূর্ব মেদিনীপুর সৈকত শহর দীঘায় বেড়াতে আসা পর্যটকেরা এবার পেলেন নতুন ভ্রমণ ডেস্টিনেশন। রবিবার দীঘার সৈকতে বনদফতরের উদ্যোগে প্রায় দু'কোটি টাকা খরচ করে ওশিয়ানা ঘাট থেকে যাত্রানালা পর্যন্ত প্রায় দীর্ঘ এক কিলোমিটার এলাকা জুড়ে বিনোদন পার্ক এর উদ্বোধন করলেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়।

এদিন বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় বলেন, এখন কেবল রাজ্যের বা দেশের পর্যটক নন, সারা দেশ থেকে পর্যটকরা আসেন। এমনকি তিনি আরও বলেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় চান যে, দীঘা পর্যটনকে বিশ্বের মানচিত্রে তুলে নিয়ে আসতে। প্রতিনিয়তই সেখানে উন্নয়নমুলক কাজকর্ম চলছে এবং আরও কিছু কাজকর্ম বাকিও আছে বলে জানান বনমন্ত্রী। 

লকডাউনের গৃহবন্দী জীবন কাটিয়ে ভ্রমণ প্রেমী মানুষদের জন্য ইতিমধ্যেই দীঘা এবং মন্দারমণি খুলে দেওয়া হয়েছে। মানুষ যাতে এখানে এসে নির্ভাবনায় আনন্দ করতে পারেন সে চেষ্টাও করা হচ্ছে, তবে আর যেটা করতে হবে সেটা হল সরকারের তরফে বলা সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.