'এই ট্রমা থেকে বের করতে ওকে থেরাপিস্টের কাছে নিয়ে যাব', রিয়ার জামিনের পর মন্তব্য তাঁর মায়ের

Odd বাংলা ডেস্ক: প্রায় ১ মাস পর জেল থেকে ছাড়া পেলেম অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মাদকচক্রে যোগ থাকা অভিযোগে তাঁকে গ্রেফতার করেছিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। জামিনের দিন রিয়ার বন্ধুবান্ধবরা তাঁকে আনতে সংশোধনাগারে গিয়েছিলেন এবং তাঁকে সান্তাক্রুজের বাড়িতে ফিরিয়ে আনা হয়। মেয়ের মুক্তির খবর শুনে স্বস্তির নিঃশ্বাস ফেললেন মা সন্ধ্যা চক্রবর্তী। তিনি বলেন 'ঈশ্বর আছেন...।' যদিও রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক সরবরাহেপ অভিযোগ থাকায়, তাঁ জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। 

রিয়ার জামিনের পর তাঁর মা সন্ধ্যা চক্রবর্তী একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, গত কয়েক মাস ধরে তাঁর মেয়ে যে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে গিয়েছে, তা থেকে তাঁকে বের করে আনার বিষয়ে যথেষ্ট চিন্তিত রয়েছেন তিনি। তবে সন্ধ্যাদেবী এও বলেন যে, তিনি জানেন যে, তাঁর মেয়ের মনের জোর অনেক এবং সে একজন যোদ্ধা, সঠিক সময় সে ঠিক এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। 

তিনি আশাবাদী যে, তাঁর মেয়েকে গোটা দেশের মানুষ যে অপবাদ দিয়েছেন, সেই দুঃস্বপ্ন কাটিয়ে উঠবেন রিয়া। তবে তিনি আরও মনে করছেন যে, এই আইনি যুদ্ধ আরও দীর্ঘমেয়াদী হতে পারে, তবে এই ট্রমা কাটিয়ে ওঠার জন্য তিনি রিয়াকে থেরাপিস্টের কাছে নিয়ে যাবেন, যাতে রিয়া তাঁর পুরনো জীবনে ফিরতে পারেন, এমনই জানিয়েছেন রিয়ার মা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.