আর কি বিয়ে হবে না সলমন খানের? উত্তর দিলেন মুম্বইয়ের বিখ্যাত জ্যোতিষী...


Odd বাংলা ডেস্ক: বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলারের তালিকায় যার নাম সবার উপরে যাঁর নাম তিনি হলেন সল্লু ভাই সলমন। খাতায় কলমে বয়স ৫৪ হলেও আজও তিনি মোস্ট ওয়ান্টেড ব্যাচেলার। কিন্তু সলমনের আইবুড়ো নাম কি আর ঘুচবে না? অবশেষে এর উত্তর দিলেন মুম্বইয়ের বিখ্যাত জ্যোতিষ। কী ছিল তাঁর জবাব এবং তাঁর উত্তরের কী প্রতিক্রিয়া দিলেন সলমন। 

প্রসঙ্গত, শনিবার ছিল বিগ বস সিজন-১৪-এর গ্র্যান্ড ওপেনিং। আর সেই রিয়েলিটি শো-এর অতিথি হয়ে এসেছিলেন মু্ম্বইয়ের নাম করা অ্যাস্ট্রোলজার পণ্ডিত জনার্দন। বিশ্বাস করা হয়, তিনি নাকি মুখ দেখেই মানুষের ভাগ্য নির্ধারণ করতে পারেন! যাকে বলা হয় 'ফেস রিডার'। শো-এ উপস্থিত প্রতিযোগীদের একে একে ভবিষ্যত্বাণী করছিলেন। 


সেই সময় সলমনও আর লোভ সামলাতে না পেরে তাঁকে প্রশ্ন করলেন যে, 'তাঁর কি বিয়ে হবে?' সকলকে চমকে দিয়ে পণ্ডিত জনার্দন সাফ জানিয়ে দেন, এখনই তার কোনও সম্ভাবনা দেখতে পাচ্ছেন না তিনি! এরপর সলমন ফের প্রশ্ন বলেন যে, একদিন তিনি নাকি তাঁকে বলেছিলেন যে, তাঁর বিবাহ ভাগ্য রয়েছে, তাহলে এখন এমন কথা কেন বলছেন তিনি... কিন্তু নিজের বক্তব্যে অনড় থেকে পণ্ডিত জনার্দন বলেন যে, আপাতত কোনও সম্ভাবনাই দেখা যাচ্ছে না। এরপরই হাসিতে ফেটে পড়েল সলমন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.