'এইরকম মেয়ের মৃতদেহ বাজরা খেতেই পাওয়া যায়', হাথরাস কাণ্ডে বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার


Odd বাংলা ডেস্ক: উত্তরপ্রদেশের হাথরাসের গণধর্ষণ এবং খুনের পর এমন এক পরিস্থিতি যখন সারা দেশ মহিলাদের ওপর হওয়া নৃশংস অত্যাচারের বিরুদ্ধে সরব হয়েছেন, তখন কিছু রাজনীতিক মহিলাদের ওপর হওয়া অপরাধের দায় মহিলাদের ওপরেই চাপাতে চাইছেন! 

বিতর্কিত বিজেপি নেতা রণজিৎ বাহাদুর শ্রীবাস্তব, যাঁর বিরুদ্ধে ৪৪ টিরও বেশি ফৌজদারি মামলা রয়েছে, তিনি হাথরাসের ঘটনাটি নিয়ে একটি চটুল মন্তব্য করেছেন। আক্রান্ত তরুণীর চরিত্র বিশ্লেষণ করে তিনি বলেন, আক্রান্ত ১৯ বছরের তরুণী অভিযুক্তের সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন এবং ঘটনার দিন অর্থাৎ গত ১৪ সেপ্টেম্বর মেয়েটিই তাকে বাজরার খেতে দেখা করতে বলেছিলেন। 


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে শ্রীবাস্তবকে বলতে শোনা যায়, আক্রান্ত তরুণীটি নিশ্চয় ওই ছেলেটিকে ডেকে পাঠিয়েছিল বাজরার খেতে কারণ তাদের মধ্যে একটা সম্পর্ক ছিল। আর এই খবর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলেও দাবি করেন তিনি। পরে তিনি আরও বলেন, এই ধরণের অপরাধের ঘটনা ঘটলে বা আক্রান্তকে অপরাধের জায়গা থেকে দূরে টেনে নিয়ে যাওয়ার ঘটনায় কেউ সাক্ষী থাকে না।

পরে শ্রীবাস্তব এই অপারধের সঙ্গে যুক্ত চার অভিযুক্তকে আড়াল করচে গিয়ে তিনি বলেন, এই মামলায় সিবিআই যতক্ষণ না চার্জশিট গঠন করছে ততক্ষণ তাদের মুক্ত করে দেওয়া উচিত। বিজেপি নেতার এমন কথা শুনে জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মা বলেন, 'তিনি কোনও দলের নেতা বলার উপযুক্ত নন। তিনি তাঁর আদিম ও অসুস্থ মানসিকতা দেখিয়ে চলেছেন এবং আমি তাঁকে একটি নোটিশ পাঠাতে চলেছি।'

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.