যে ৫টি লক্ষণ দেখলে সহজেই বুঝতে পারবেন যে, আপনার সঙ্গী অন্য কারওর সঙ্গে প্রেম করছে!


Odd বাংলা ডেস্ক: প্রেম কমবেশি প্রতিটি মানুষের জীবনেই আসে। কিন্তু সঙ্গীর কাছ থেকে একনিষ্ঠ ভালবাসা পাওয়ার সৌভাগ্য হয় না সকলের। আপনার প্রেমিকা বা প্রেমিক ভালবাসায় আপনাকে ঠকাচ্ছেন কি না, তা বোঝার কি কোনও উপায় রয়েছে? রিলেশনশিপ ম্যানেজমেন্ট গ্রুপ ওয়ার্ল্ড অফ অ্যামোর জানাচ্ছে, একটি মেয়ে ভালবাসায় প্রতারণা করছে কি না বোঝা যায় এই কয়েকটি লক্ষণ দেখে। জেনে নিন-
 
১) গা ছাড়া মনোভাব- জীবনে আপনি ছাড়া নতুন মানুষ প্রবেশ করলে, স্বাভাবিকভাবেই একটা গা ছাড়া মনোভাব চলে আসে। যার ফলে ছোট ছোট বিষয়গুলোর প্রতি প্রতি তাঁদের নজর কমে যায়। সম্পর্কের প্রতি একটা গা ছাড়া মনোভাব এসে যায়।

২) শারীরিক ঘনিষ্ঠতায় অনীহা- প্রেম যে শুধু মনে সীমাবদ্ধ থাকে না তা বলাই বাহুল্য। যে আপনাকে ভালবাসেন তিনি আপনার শারীরিক সান্নিধ্যও উপভোগ করবেন। কিন্তু হঠাৎ করে যদি দেখেন, শরীরী প্রেমে আপনার সঙ্গীর অনীহা জাগছে, তিনি কাছে আসতে চাইছেন না আপনার, তাহলে এমনটা হতেই পারে যে, তাঁর জীবনে এসে গিয়েছেন অন্যকেউ।
 
৩) ভবিষ্যৎ সম্পর্কে উদাসীনতা- বিশেষত অধিকাংশ মেয়েরাই নিজের প্রেম-সম্পর্কের ভবিষ্যত বিষয়ে সচেতন হন। নিজের প্রেমিকের সঙ্গে ফিউচার প্ল্যান নিয়ে আলোচনা করে এই বিষয়ে নিশ্চিত হতে চান। কিন্ত হঠাৎ যদি দেখেন, আপনার প্রেমিকা আপনাদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে তেমন কোনও উচ্চবাচ্য করছেন না আর, কিংবা আপনি বিয়ে বা বিবাহ-পরবর্তী জীবন নিয়ে আলোচনা করতে চাইলে তিনি এড়িয়ে যাচ্ছেন, তাহলে মোটামুটি নিশ্চিত থাকতে পারেন যে, তাঁর জীবনে অন্য ভালবাসার মানুষ এসে গিয়েছেন।

৪) কাজকর্ম সম্পর্কে গোপনীয়তা- আপনার প্রেমিকা বা প্রেমিক কখন কোথায় যাচ্ছেন, কী করছেন, কিংবা কার সঙ্গে দেখা করছেন সেই বিষয়ে কি হঠাৎ করে গোপনীয়তা রক্ষা করতে শুরু করেছেন, স্পষ্ট করে কিছু বলতে চাইছেন না? তাহলে এমন সম্ভাবনা প্রবল যে, তিনি আপনাকে লুকিয়ে অন্য কাউকে সঙ্গ দিচ্ছেন।
 
৫) সর্বক্ষণের ব্যস্ততা- কাউকে এড়ানোর সবচেয়ে সহজ রাস্তা হল ব্যস্ততার ভান করা। যদি দেখেন, আপনার প্রেমিক বা প্রেমিকা বা স্ত্রী হঠাৎ করেই খুব ব্যস্ততায় ডুবে গিয়েছেন, তাহলে সেটা আপনাকে এড়িয়ে যাওয়ার ছলও হতে পারে। তাহলে আপনাকে এড়িয়ে তিনি অন্য কাউকে সময় দিচ্ছেন কি না, সেটা যাচাই করে দেখুন। অবশ্য তিনি সত্যিই হঠাৎ ব্যস্ত হয়ে পড়েছেন কি না, সেটাও আপনাকে বুঝে নিতে হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.