দিওয়ালি বাম্পার! গ্রাহকদের জন্য বিনামূল্যে ৩ মাসের ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন দিচ্ছে এয়ারটেল


Odd বাংলা ডেস্ক: এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর। দিওয়ালির আগে গ্রাহকদের বিনামূল্যে ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন দিচ্ছে টেলিকম সংস্থা। তাও আবার ৩ মাসের জন্য। তবে এর জন্য কোনও বিশেষ টাকার রিচার্জের প্রয়োজন নেই। ভারতী এয়ারটেলের তরফে সম্প্রতি এই সুবিধার কথা ঘোষণা করা হয়েছে। 

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুললির মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইউটিউব। কিন্তু ভিডিও দেখার সময়ে শুরু হয়ে যায় একটি বা দু'টি বিজ্ঞাপন। অধিকাংশ সময় '‌স্কিপ অ্যাড' অপশন‌‌ আসলেও, কখনও আবার গোটা বিজ্ঞাপনটিই দেখতে বাধ্য হতে হয়। কিন্তু ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন থাকলে এই বিষয়টির সম্মুখীন হতে হবে না। কিন্তু অনেকেই এই সাবস্ক্রিপশন নেন না। এবার এয়ারটেলের গ্রাহকদের বিনামূল্যে এই সাবস্ক্রিপশন দিতে চলেছে এই টেলিকম সংস্থা। তাও আবার তিনমাসের জন্য। 

এয়ারটেল থ্যাংকস অ্যাপ এবং সংস্থার ওয়েবসাইটের মাধ্যমে এই অফারের সুবিধা পেতে পারবেন গ্রাহকরা। তবে ইউটিউব প্রিমিয়াম, ইউটিউব রেড, ইউটিউব মিউজিক প্রিমিয়াম কিংবা গুগল প্লে মিউজিক সার্ভিসেসের সাবস্ক্রিপশন যাঁরা একবার নিয়েছেন, তাঁরা কিন্তু এই সুবিধা নিতে পারবেন না। এই অফার চালু থাকবে ২০২১ সালের ২২ এপ্রিল পর্যন্ত। তবে তিনমাসের পর অফারটি শেষ হওয়ার পর মাসিক ১২৯ টাকার বিনিময়ে রিচার্জ করাতে হবে। তবে তা নাও করতে পারেন, পুরোটাই নির্ভর করবে আপনার ওপর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.