'শীঘ্রই দিল্লি হয়ে উঠবে ভারতের করোনা রাজধানী', আপ সরকারকে সতর্ক করল হাইকোর্ট


Odd বাংলা ডেস্ক: শেষ ২৪ ঘণ্টায় নতুন করে দিল্লিতে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ হাজার ১৭৮ জন মানুষ। যা কিনা দিল্লির পুরনো রেকর্ড ভেঙে দিয়ে সর্বোচ্চ। তার আগে পর্যন্ত দিল্লি একদিনে সাত হাজারের গণ্ডি কোনওদিনও ছুঁতে পারেনি। তার আগে গত ৩ দিন ধরে দিল্লিতে প্রতিদিন ৬০০০ মানুষ করোনায় আক্রান্ত হচ্ছিলেন। 

এর আগে দিল্লিতে একদিনে সর্বাধিক মানুষ করোনায় আক্রান্ত হয়েছিলেন গত ৪ নভেম্বর, সেদিন একদিনে আক্রান্তের সংখ্যআ ৬ হাজার ৮৪২ ছুঁয়েছিল। গত ২৪ ঘণ্টার পর দিল্লিতে এখনও পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৪ লক্ষ ২৩ হাজার ৮৩১-এ। দিল্লিতে করোনা রোগীর সুস্থতার হার ৮৯ শতাংশ এবং মৃত্যুহার ১.৬ শতাংশ। 


জাতীয় রাজধানীতে কোভিড -১৯ মামলার ক্রমবর্ধমান সংখ্যার জন্য অসন্তুষ্টি প্রকাশ করেছে দিল্লি হাইকোর্ট এবং জানিয়েছে যে যে শহরটি শীঘ্রই 'দেশের করোনার রাজধানী'-তে পর্যবসিত হতে পারে দিল্লি। বিচারপতি হিমা কোহলি এবং সুব্রামোনিয়াম প্রসাদের একটি বেঞ্চ জানিয়েছে, মহামারী নিয়ে দিল্লি সরকার পুরোপুরি বিশৃঙ্খল হয়ে পড়েছে। আপ সরকার দিল্লির মানুষের স্বাস্থ্য নিয়ে ওয়াকিবহাল নয় বলেও ক্ষোভ প্রকাশ করেছে হাইকোর্ট। হাইকোর্ট আরও জানিয়েছে, আপ সরকার দাবি করেছিল যে, তারা সবেচেয়ে বেশি মানুষের কোভিড টেস্ট করছে, কিন্তু এখন সেসবের থএকে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে। আর তখনই হাইকোর্টের বিচারপরিতার মন্তব্য করেন যে, দিল্লি খুব শীঘ্রই করোনা রাজধানীতে পরিণত হবে!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.