দৈনিক রাশিফল, 25 নভেম্বর: কেমন যাবে আজকের দিন, জেনে নিন

Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ

ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ করবেন না।

বৃষ 

সম্পত্তি নিয়ে অশান্তি আসতে পারে। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। আপনার বিরোধিতা করবেন অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তা দিয়ে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এক্ষেত্রে।বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।

মিথুন 

বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা।বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন।

কর্কট 

দিন ভাল কাটবে সব মিলিয়ে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে। ব্যাঙ্কের কোনও ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

সিংহ

সামাজিক ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে।ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মানসিক দিক দিয়ে কষ্ট পাবেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। অর্থের চাপ বাড়তে পারে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা।

কন্যা 

মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে। নিজের ভুল কাজের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারে কারও সঙ্গে আপনার বিবাদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ নিয়ে চিন্তা।

তুলা

ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি।চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান।

বৃশ্চিক 

 প্রিয়জনের কাছ থেকে যথেষ্ট স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণার জন্য কাজে মন বসবে না। বাজে ব্যবহারের জন্য বদনাম হতে পারে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে।

ধনু 

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনও কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে।

মকর 

আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।

কুম্ভ

কোনও কাজের জন্য মানসিক কষ্ট হতে পারে। সন্তানের কোনও কাজে মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে।

মীন 

অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে। আপনার খারাপ ন্তব্যে সংসারে অশান্তির যোগ।অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.