কেমন যাবে আজকের সারাদিন, জেনে নিন আজকের রাশিফল


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ- আজকের দিনে মন্দিরে যেতে পারেন। মদ্যপান থেকে দূরে থাকুন। নতুন কোন পরিকল্পনা গ্রহণের জন্য আজকের দিনটি শুভ।  নিজের শরীর এবং পরিবারকে সুস্থ রাখুন।

বৃষ- অতিরিক্ত ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে বচসা হতে পারে। আজকের দিনে কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাতে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। অন্যদের চাহিদার প্রতি খেয়াল রাখুন।

মিথুন- ব্যস্ত সময়ের মধ্যেও সময় বের করে ভালো কাজে ব্যয় করতে পারেন। দিনের শুরু ভালোবাসার মানুষের হাসি দিয়ে শুরু হবে। পরিবারের বৃদ্ধ মানুষের শরীর স্বাস্থ্য নিয়ে আজকে একতু চিন্তিত থাকবেন।আজকের দিনে বন্ধুদের সঙ্গে একতি সুন্দর মুহূর্ত কাটান। 

কর্কট- আজ এই রাশির ছোট ব্যবসায়ীদের ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। অন্য কাউকে নয়, কোন দুস্থ মানুষকে আজকের দিনে অর্থ ঋণ দিয়ে মানসিক শান্তি অনুভব করবেন। 

সিংহ- আপনি আজকের দিনে অন্যদের আকর্ষণ কেড়ে নিতে পারেন। সুন্দর এবং নির্ঝঞ্ঝাট জীবন কাটাতে অর্থ সঞ্চয়ের প্রতি গুরুত্ব দিন।  অন্যের সাহায্য ছাড়া জরুরী কাজ একাই সামলানোর ধারণা বদলে ফেলুন। 

কন্যা- আজ এই রাশির বেশ কিছু জাতক জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণ সুখকর নাও হতে পারে। আবার কারো ক্ষেত্রে পরিবারে নতুন সদস্যের আগমনে একরাশ খুশি বয়ে আসবে। ভালবাসার মানুষের কাছ থেকে সুন্দর উপহার পেতে পারেন।

তুলা- আজকের দিনে কোনও আত্মীয়র বাড়িতে যেতে হতে পারে। আজ এই রাশির গর্ভবতী মায়েরা চলাফেরার সময় সাবধানে থাকবেন। পারলে ধূমপান করছে, এমন ব্যক্তির থেকে দূরে থাকুন। আর্থিক উন্নতিতে মানসিক শান্তি বজায় থাকে।

বৃশ্চিক- যারা দীর্ঘদিন ধরে জমি বিক্রির পরিকল্পনা করছেন, তারা আজকের দিনে জমি সংক্রান্ত বিষয়ে ভালো মুনফা অর্জন করতে পারবেন। ভালবাসার মানুষের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান।

ধনু- পরিবারের সকলের সঙ্গে বেরোতে পারেন। ভ্রমণের সময় দ্বিমত দেখাবেন না। কাজের জায়গায় এবং বাড়িতে কিছু মানসিক চাপের সম্মুখীন হতে পারেন আজকের দিনে। ফাঁকা সময়ে পছন্দের কাজ করার পরিকল্পনা থাকলেও তা এক ব্যক্তির আগমনে ভেস্তে যাবে।

মকর- আত্মীয়র বাড়িয়ে ভ্রমণের কালে অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। তবে চিন্তা করবেন না, সময় দ্রুত বদল যায়। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীর সুস্থ রাখুন। কাজের জায়গায় আপনার ভালো কাজের জন্য প্রশংসা পাবেন। আজ এই রাশির ব্যক্তিরা সত্যিকারের ভালোবাসার সন্ধান পাবেন।

কুম্ভ- আপনার থেকে মানুষ কি চায়, তা বোঝার চেষ্টা করুন। এই রাশির বেকার ব্যক্তিরা কাজের প্রয়োজনে নিজের সেরাটা দিন। ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। মানসিক চাপ থাকলেও, আপনাত শরীর সুস্থ থাকবে।

মীন- স্ত্রীর সঙ্গে সুন্দর আচরণ পরিবারে শান্তি বজায় রাখবে। একসঙ্গে মিলে অসম্পূর্ণ কাজ শেষ করুন। প্রয়োজনীয় কাজে বেশি সময় ব্যয় করুন। আজ দেখবেন আপনার বন্ধুরা আপনাকে খুশি রাখতে সকল প্রচেষ্টা চালিয়ে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.