খিদের জ্বালায় শুরু হয় ইঞ্জিনের তেল খাওয়া, ছাড়তে পারেননি ২০ বছরেও


Odd বাংলা ডেস্ক: আপনার পছন্দের খাবারের তালিকায় নিশ্চয় বিরিয়ানি, পোলাও, কোরমা ইত্যাদি রয়েছে! তবে জানেন কি এমনও কেউ আছে যে কিনা পোড়া ইঞ্জিন অয়েল এবং কাগজের ছাই খেতে পছন্দ করে! হ্যাঁ, ঠিক শুনেছেন! 

 এমনই কাণ্ড ২০ বছর ধরে ঘটিয়ে আসছেন এক ব্যক্তি। তার নাম কুমার। তিনি ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা। তিনি বলেন, ২০ বছর ধরে শুধু পোড়া ইঞ্জিন অয়েল এবং কাগজের ছাই খেয়ে বেঁচে আছি। স্থানীয়দের কাছে অয়েল কুমার নামে তিনি পরিচিত। বাড়়ি কর্নাটকের শিমোগায়। তার বক্তব্য, তিনি যখন খুব ছোটো ছিলেন, তখন তার বাবা-মা তাকে বেঙ্গালুরু স্টেশনে ফেলে রেখে যান। তারপর থেকে কোলার এলাকার শনিশ্বর মন্দিরের কাছে থাকেন তিনি। তিনি জানান, একটা সময় বেঙ্গালুরুতে কুলির কাজ করতেন তিনি। 

যার অধীনে তিনি কাজ করতেন, বহুদিন কুমারকে টাকা-পয়সা দেননি তিনি। তখন কুমার টাকার অভাবে না খেয়ে থাকতেন। তবে কতদিন না খেয়ে থাকা যায়। তাই একটা সময় খিদের জ্বালায় পোড়া ইঞ্জিন অয়েল খেতে বাধ্য হন তিনি। আর সেই থেকে শুরু হয় পোড়া ইঞ্জিন অয়েল খাওয়া। পরে শুরু করেন কাগজ পোড়ার ছাই খাওয়া। প্রথমে তার শরীরে অদ্ভুত একটা কষ্ট হত বলে জানিয়েছেন কুমার। তবে এখন তা সয়ে গেছে। 

এখন সারাদিনে পাঁচ লিটার পোড়া ইঞ্জিন অয়েল খেয়ে নিতে পারেন কুমার। কুমার আরও জানান, সবটাই ভগবানের আশীর্বাদ। তার হাত মাথায় না থাকলে এভাবে কিছুতেই বাঁচতে পারতেন না তিনি। বিশেষজ্ঞরা জানান, খাবার না খেয়ে একজন মানুষ মোটামুটি সপ্তাহ তিনেক বেঁচে থাকতে পারে। তারপর বাঁচা মুশকিল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.