এই গ্রীষ্মেই গর্ভপাত হয়েছে মেগান মার্কেলের! দ্বিতীয় সন্তান হারানোর দুঃখ প্রকাশ করলেন ডাচেস অব সাসেক্স


Odd বাংলা ডেস্ক: ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল হারিয়েছেন তাঁর দ্বিতীয় সন্তানকে। দ্বিতীয় সন্তানের গর্ভপাতের কাহিনি বর্ণনা করতে গিয়ে তিনি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে জানান, 'আমি আমার দ্বিতীয় সন্তানকে হারিয়ে, ১৮ মাস বয়সী প্রথম সন্তান আর্চির হাত শক্ত করে ধরে রেখেছি।'

সন্তান হারানোর যন্ত্রণায় যাঁরা ভুগছেন তাঁদের পাশে দাঁড়াতেই ৩৯ বছর বয়সী মেগান তাঁর কষ্ট এবং যন্ত্রণা ভাগাভাগি করার জন্যই এই প্রতিবেদন প্রকাশ করেছেন। তিনি বলেন, শিশু হারানোর অসহনীয় যন্ত্রণা অনেকেরই আছে তবে খুব কম মানুষই সে বেদনার কথা বলেন। 

নিজের গর্ভপাতের কথা বলতে গিয়ে মেগান বলেন, একদিন আর্চির ডাইপার বদলানোর পরে হঠাৎই তীব্র যন্ত্রণা অনুভব করেন মেগান এবং বাচ্চা কোলে থাকা অবস্থায়ই তিনি মেঝেতে পড়ে যান। তখনই তিনি গর্ভপাতের ব্যাপারটি বুঝতে পারেন। পরে হাসপাতালের বিছানায় শুয়ে প্রিন্স হ্যারির হাত ধরে ভাবছিলেন, সন্তান হারানোর এ বেদনা থেকে তাঁরা কীভাবে বেরিয়ে আসবেন। 

মেগান ও হ্যারি চলতি বছরের শুরুতেই রাজ পরিবার থেকে পদত্যাগ করার ঘোষণা করে উত্তর আমেরিকায় যান। তাঁরা তাঁদের এই সিদ্ধান্তের জন্য ব্রিটিশ মিডিয়ায় বর্ণবাদী মনোভাবের কথা উল্লেখ করেন। তবে বাকিংহাম প্যালেসের তরফে মেগানের গর্ভপাত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.