মে মাসেই নিজের ফিজিওথেরাপিস্টের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে সেরে নিয়েছেন প্রভুদেব!


Odd বাংলা ডেস্ক: জল্পনা ছিল যে নিজের ভাগ্নির সঙ্গে নাকি প্রেম করছেন প্রভূদেব এবং তাঁকেই নাকি বিয়ে করতে চলেছেন তিনি। অবশেষে প্রকাশ্যে এল আসল সত্য। বিয়ে করে নিয়েছেন দক্ষিণী নৃত্যশিল্পী তথা চিত্র পরিচালক প্রভুদেব। প্রেমিকা তাঁর ফিজিওথেরাপিস্ট হিমানীর সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। বিয়েতে উপস্থিত ছিলেন গুটিকয়েক পরিবারের সদস্য। প্রভুদেবার ভাই রাজু সুন্দরম একটি সাক্ষাৎকারে সম্প্রতি এ কথা স্বীকার করেছেন।

সূত্রের খবর, প্রভুদেবার পা এবং পিঠের একটি অস্ত্রোপচার চলাকালীন হিমানীর সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। তখনই একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। এরপর বিয়ের সিদ্ধান্ত নেন। তার আগে অবশ্য দুমাস তাঁরা লিভইন সম্পর্কে ছিলেন। লকডাউনের সময় একেবারেই ছিমছাম করে দুই পরিবারের উপস্থিতিতে চেন্নাইতে বিয়ে হয়েছে তাঁদের।


প্রসঙ্গত, ২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। তা জানতে পেরে অনশনে বসার হুমকি দেন তাঁর প্রথম স্ত্রী লতা। শেষমেশ ২০১১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। তার পর প্রভুদেবা এবং নয়নতারা, দু'জনেই অভিনয় থেকে সাময়িক বিরতি নেন। নয়নতারা সঙ্গে সম্পর্ক ভাঙার পর বলিউডে মনোনিবেশ করেন প্রভুদেবা। এবার শুরু হল তাঁর জীবনের নতুন ইনিংস।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.