জটিল রোগে আক্রান্ত অভিনেতা রানা ডগ্গুবতী, রয়েছে স্ট্রোক বা হ্যামারেজ এমনকি মৃত্যুর আশঙ্কাও!


Odd বাংলা ডেস্ক: বাহুবলী ছবি দিয়ে দর্শকের মন জিতেছিলেন দক্ষিণী তারকা রানা ডগ্গুবতী। বল্লালদেব-এর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন রানা। বড় পর্দায় যে চরিত্রকে দেখে দর্শকের হাড় হিম হয়ে গিয়েছিল তার এমন শুকনো চেহারা দেখে স্বভাবতই কৌতুহল বাড়ে তাঁর ভক্তদের। কিন্তু এর কারণ নিয়ে কখনওই মুখ খোলননি রানা। 

তবে এর আগেও তাঁর অসুস্থতার খবর ছড়িয়েছিল। জানা গিয়েছিল, তাঁর কিডনি নাকি বিকল হয়ে গিয়েছে। কিডনি প্রতিস্থাপনের জন্য নাকি বিদেশেও যেতে হবে তাঁকে- এমন খবরও শোনা গিয়েছিল!কিন্তু তখন সেসব গুজব উড়িয়ে দিয়েছিলেন তিনি।  অবশেষে একটি চ্যাট শো-তে এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতা। 

রানার বান্ধবী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির জনপ্রিয় চ্যাট শো 'শ্যাম জ্যাম'-এ এসে নিজের অসুস্থতার কথা স্বীকার করে নেন রানা। কথা বলতে বলতে চোখ ভিজে আসে তাঁর। সঞ্চালিকা সামান্থাও কেঁদে ফেলেন। রানা জানান তিনি জটিল এক রোগে আক্রান্ত । রানা বলেন, 'জীবন যখন সামনের দিকে এগতে চায়, তখন হঠাৎই থামার বোতামটা সেখানে চলে আসে । ব্লাড প্রেসার, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিওর... এখানে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার ৭০ শতাংশ সম্ভাবনা আছে ...আর মৃত্যুর সম্ভাবনা ৩০ শতাংশ ।' রানার ভক্তরা তাঁর চেহারা দেখে আগে যা অনুমান করেছিলেন, এ বার সেই আশঙ্কাই সত্যি প্রমাণিত হল ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.