দীপাবলিতে বিশেষ উপহার, দর্শকদের হলমুখী করতে ফিরে আসছে হিন্দি ব্লকবাস্টার হিট ছবি


Odd বাংলা ডেস্ক: লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল সিনেমা হল, সেইসঙ্গে বন্ধ ছিল নতুন সিনেমার শ্যুটিংও। হিন্দি সিনেপ্রেমীদের ফের হলমুখী করে তুলতে পুরনো সমস্ত আইকনিক ছবি পুনরায় বড় পর্দায় ফিরিয়ে আনার পথে যশ রাজ ফিল্মস। যশ রাজ ব্যানারের অধীনে নির্মিত 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে', 'দিল তো পাগল হ্যায়', 'রব নে বনা দি জোড়ি', 'এক থা টাইগার', 'সুলতান'-এর মতো একগুচ্ছ ব্লকবাস্টার হিট ছবি নিয়ে আসছে তাঁরা। 

উৎসবের মরশুমে সিনেমা প্রেমীদের সিনেমা হলের দিকে টানতে এই দীপাবলীতে বড় পর্দায় আইকনিক ব্লকবাস্টার ছবিগুলিকে মুক্তি দেওয়ার জন্য প্রোডাকশন হাউস যশরাজ ফিল্মস (ওয়াইআরএফ) মাল্টিপ্লেক্স চেইন পিভিআর সিনেমা, আইএনক্স এবং সিনেপোলিসের সঙ্গে হাত মিলিয়েছে।

হিন্দি সিনেমা প্রেমীদের পুরানো এবং সাম্প্রতিক যেসব হিট ছবিগুলি দেখার সুযোগ রয়েছে, সেগুলির মধ্যে রয়েছে 'কভি কভি', 'সিলসিলা', 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে', 'দিল তো পাগল হ্যায়', 'বীর-জারা', 'বান্টি অওর বাবলি', 'রব নে বান দি জোড়ি', 'এক থা টাইগার', 'জব তাক হ্যায় জান', 'ব্যান্ড বাজা বারাত', 'সুলতান', 'মর্দানি' প্রমুখ।

সম্প্রতি ৫০ বছর পূর্ণ করেছে যশ রাজ ফিল্মস। আর সেই উপলক্ষ্যে একটি বিজ্ঞপ্তি জারি করে তারা জানিয়েছে, এই প্রদর্শনীর মাধ্যমে তাঁরা এই বিষয়টি উদযাপন করতে চায়। সমস্ত ফিল্মের জন্য টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা।ছে কারণ যশ রাজ ফিল্মস এবং প্রদর্শকরা চান যে লোকেরা প্রেক্ষাগৃহে ফিরে আসুন এবং পুরনো ছবি উপভোগ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.