ফ্রিতে অন্তর্বাস স্কিম, বদলে পাঠাতে হবে নগ্ন ছবি, গুজরাটে ধৃত ১


Odd বাংলা ডেস্ক: ফ্রি অন্তর্বাস স্কিম বা free innerwear scheme। এ এক অদ্ভুত প্রতারণা। আগে শুনেছেন কখনও? নিশ্চয়ই মনে করতে পারছেন না বা হয়তো শোনেননি। এবার সেই রকমই এক সাংঘাতিক প্রতারণার কবলে কিশোরী-যুবতী-মহিলারা। গুজরাতের আহমেদাবাদে এই অদ্ভুত ধরনের প্রতারণার ঘটনা ঘটেছে। যেখানে প্রতারক মহিলাদের বিনামূল্যে অন্তর্বাস দেওয়ার কথা জানাত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মহিলাদের বলা হত, তিনি বা সে বিনামূল্যে অন্তর্বাস স্কিমের সুবিধা পাওয়ার জন্য নির্বাচিত। 

তা পেতে গেলে তাঁকে নগ্ন শরীরের ছবি এবং মাপ পাঠাতে হবে। আর তারপরেই তিনি ঘরে বসে পেয়ে যাবেন আকর্ষণীয় অন্তর্বাস। প্রথম অবস্থায় অনেকেই নাকি প্রতারণার শিকার হয়েছেন। কিন্তু ঘটনা প্রকাশ্যে আসেনি। তবে ১৮ বছরের এক তরুণীকে এই প্রস্তাব দিতেই তিনি আহমেদাবাদের সাইবার থানার দ্বারস্থ হন। তরুণী জানিয়েছেন, ওই প্রতারক তাঁর কাছ থেকে নগ্ন ছবি-সহ সমস্ত ধরনের ব্যক্তিগত বিষয়ে জানতে চেয়েছিল। আর তাতেই তার সন্দেহ হয়। 

এরপর তিনি পুলিশের দ্বারস্থ হন। ঘটনার তদন্তে নামে আহমেদাবাদের সাইবার ক্রাইম ব্রাঞ্চ। চাঁদখেদার বাসিন্দা সুরজ গাভলেকে গ্রেফতার করা হয়। Indian Express-র প্রতিবেদন অনুযায়ী, ১৮ বছরের ওই কিশোরীর তৎপরতাতেই গ্রেফতার হয় প্রতারক গাভলে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.