তুলসী গাছের এই টোটকাগুলি জানেন? অর্থভাগ্য তো খুলবেই, সাথে পূরণ হবে মনের সব ইচ্ছা!

Odd বাংলা ডেস্ক: তুলসী এমন একটি গাছ যা প্রত্যেক গৃহস্থের বাড়িতে মজুত থাকে।আর এই তুলসী গাছ যে কেবল ঠাকুর পুজোয় লাগে তা নয় মানবদেহের নানান প্রয়োজনে এই গাছ লাগে।এই গাছের ফল থেকে শুরু করে সকল জিনিসই প্রয়োজনীয়।

ঘরের কোনায় যদি একটি তুলসী গাছ লাগানো থাকে তা পজেটিভ শক্তি দেয়।মানুষের মনে নতুন উদ্যম শুরু হয়।তুলসী গাছ ঘরে থাকলে কোনো নেগেটিভ এনার্জির প্রকোপ আসতে পারেনা।যমদূতের কোনো কুনজর পড়েনা। 

এখানেই শেষ নয় তুলসী গাছ কেবল মানবদেহ নয় এছাড়াও অনেক গুন আছে।তুলসী গাছকে পুজো করলেও মেলে ফল। হিন্দুশাস্ত্রে তুলসী গাছ সম্পর্কিত একাধিক বই পুথি লেখা আছে।সেখান থেকে তুলসী গাছের নানা উপকারের কথা লেখা আছে। এই প্রতিবেদন আপনাকে জানাবে ঘরোয়া টোটকায় তুলসীর উপকারিতা তুলসী পাতার এই কৌশলগুলি আপনাকে কীভাবে সাহায্য করতে সক্ষম তা দেখে নিন-

1।নেগেটিভ প্রভাব- চার বা পাচটি তুলসী পাতা এবং জল একটি পাত্রে রাখুন।এর একদিন পর আপনার বাড়ির প্রধান দরজায় সে জল সকাল সন্ধ্যায় ছিটিয়ে দিন সমস্ত কালো বা অশুভ শক্তির অবসান ঘটবে।নেগেটিভ শক্তির প্রবেশ ঘটবেনা।এর ফলে যে কোনো আটকে যাওয়া কাজে উন্নতি ঘটবে ,বাধা-বিপত্তি আসবে না।

2।সন্তানের ওপর ক্রিয়া- অনেকসময় বাচ্চারা খুব জেদী হয় খারাপ আচরন করে বুঝিয়ে লাভ হয় না।তাদের জঘন্য আচরনের জন্য স্কুলে নানা জায়গায় আপনাকে হেনস্থা হতে হয় আপনি বিরক্ত বোধ করেন তাহলে প্রতিদিন তুলসীর তিনটি পাতা খাওয়ান মনে শান্তি আনবে।দেখবেন তার আচরনে পরিবর্তন পাবেন ।বাচ্চা দুষ্টামি করবে এটাই স্বাভাবিক কিন্তু বদমাইসি কথা না শোনা খারাপ লক্ষণ ।তাই এই টোটকা ব্যবহার করে দেখুন।

3.সুযোগ্য সঙ্গী নির্বাচনে- আপনি যদি বিবাহযোগ্য ছেলে বা মেয়ের জন্য উপযুক্ত পাত্র পাত্রী খুজছেন কিন্তু মনের মতো পাচ্ছেন না তবে আপনি আপনার কন্যা বা পুত্র কে এই প্রতিকার পালন করতে বলুন ফল মিলবেই।প্রতিদিন তুলসী গাছে শুদ্ধ বস্ত্রে জল দিয়ে প্রদক্ষিণ করতে হবে।এর প্রভাব পড়বে এবং উপযুক্ত সঙ্গী তারা পাবে ।

4।ব্যবসায় অগ্রগতি- প্রতিদিন সকালে কাচা দুধ মিষ্টি তুলসী গাছকে নিবেদন করুন। আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর হবে।ব্যবসায় উন্নতি ঘটবে।চাকরি ক্ষেত্রে পদোন্নতি ঘটবে।সমৃদ্ধি আসবে আপনার জীবনে।ফলে জীবনে বাধাপ্রাপ্তি ঘটে না অনেক সমস্যার সমাধান হয়। আপনার দুঃখের কালো মেঘ সরে যাবে এবং আপনার জীবনে ঘটবে সুখের নতুন সূর্যোদয়।

5।সম্মান ফেরাতে- যদি আপনি উচ্চতন কারো কাছে অফিসে অপমানিত হচ্ছেন নানা বিদ্রূপ সহ্য করতে হচ্ছে তাহলে অফিস বা তার চারিপাশে খালি জায়গায় মাটিতে সোমবার তুলসী গাছের বীজ সংগ্রহ করে সকালে সাদা কাপড় পড়ে মাটিতে পুতে দেবেন।আপনার সঙ্গে এরকম ঘটনা আর ঘটবে না।

এই তথ্যগুলি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন, আপনিও জানুন তাদেরকেও জানান, শেয়ার করুন।নীচের আর্টিকেল টা ক্লিক করুন ;পড়লে চোখ কপালে উঠবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.