বল বিয়ারিংয়ে আটকে গেল গোপনাঙ্গ ! তারপর..

Odd বাংলা ডেস্ক: বহু বিচিত্র কারণে মানুষকে হাসপাতালে দৌড়তে হয়। তবে এই ঘটনা সত্যিই নজিরবিহীন। মার্কিন যুক্তরাষ্ট্রের কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশন সম্প্রতি এক সমীক্ষার রিপোর্ট প্রকাশ করেছে, যার বিষয়— কতটা বিচিত্র কারণে মানুষকে এক বছরে হাসপাতালের আপৎকালীন বিভাগে ভর্তি হতে হয়েছে। এই সমীক্ষা থেকেই জানা গিয়েছে এই আজব কাণ্ডের কথা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘স্পুটনিক ইন্টারন্যাশনাল’-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, পোল্যান্ডের সুইনোউজশি শহরের এক বাসিন্দা এমন এক সমস্যা নিয়ে হাসপাতালের এমার্জেন্সি বিভাগে পৌঁছন, যা দেখে চিকিৎসরদেরও চক্ষু চড়কগাছে।

৫০-৬০ বছর বয়সি সেই ব্যক্তির পুরুষাঙ্গটি গাড়ির বল-বিয়ারিংয়ে আটকে গিয়েছে। সেটিকে খুলে বের করে আনা যাচ্ছে না। বহু চেষ্টা করেও চিকিৎসকরা কোনও কিনারা করতে না পেরে শেষকালে দমকলে খবর দেন। দমকল কর্মীরা এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় ভদ্রলোকের পুং-অঙ্গকে বিয়ারিং-মুক্ত করেন।

ওই ব্যক্তিকে তার পরেই ছেড়ে দেওযা হয়। কিন্তু প্রশ্ন ওঠে, কী করে গাড়ির বল-বিয়ারিংয়ের মতো একটি বস্তুর মধ্যে পুরুষাঙ্গ আটকে যায়!

উত্তরও দিয়েছেন ওই ব্যক্তি। তিনি নাকি বল বিয়ারিংটিকে ‘আনকন্ডিশনাল সেক্স টয়’ হিসেবে ব্যবহার করতে গিয়ছিলেন। শেষ পর্যন্ত এতে তাঁর ‘কন্ডিশন’-ই বিপন্ন হয়ে পড়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.