করোনা যুদ্ধে জয়, দীর্ঘ লড়াইয়ের পর বাড়ি ফিরলেন সস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্য


Odd বাংলা ডেস্ক: করোনাযুদ্ধে অবশেষে জয়ী হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।১৫ দিন হাসপাতালে কাটিয়ে অবশেষে বাড়ি ফিরলেন সস্ত্রীক বুদ্ধবাবু। এখন সম্পূর্ণ সুস্থ তিনি। উডল্যান্ডস হাসপাতাল থেকে গত ২ জুন ছুটি পেলেও শারীরিক ঝুঁকির জন্যই তাঁকে সিআইটি রোডের ধারে একটি নন কোভিড নার্সিংহোমে রাখা হয়েছিল।

চিকিৎসকরা জানাচ্ছেন, বুদ্ধদেব ভট্টাচার্য ও স্ত্রীর মীরার শরীরে স্বাভাবিক অ্যান্টিবডি তৈরি হয়েছে। যদিও তাঁদের এখন চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে। জানা গিয়েছে, ফিজিওথেরাপি হতে পারে বুদ্ধদেবের। আধশোয়া অবস্থায় তাঁকে CIT রোডের মেরিল্যান্ড হাসপাতালের সেফ হোম থেকে অ্যাম্বুল্যান্সে করে বাড়ি নিয়ে আসা হয়। পাম অ্যাভিনিউয়ের গেটের মুখে অ্যাম্বুল্যান্স থামতে হেঁটেই ঘরে ঢোকেন স্ত্রী মীরা। দু'জনেই ভাল আছেন। স্বাভাবিক খাওয়া-দাওয়া করছেন। এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা।

গত ১৮ মে বুদ্ধবাবু করোনা আক্রান্ত হন। আক্রান্ত হয়েছিলেন তাঁর স্ত্রীও। কিন্তু  মীরা দেবীকে হাসপাতালে পাঠানো গেলেও, বুদ্ধবাবু কিছুতেই হাসপাতালে ভর্তি হতে চাননি।  গত ২৪ মে রাত থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।অক্সিজেন নেমে যায় হু হু করে। ২৫ তারিখ সকালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।বুদ্ধবাবুর সিওপিডির সমস্যা থাকায় চিকিৎসকদের উদ্বেগ আরও বাড়ে। বাইপ্যাপ সাপোর্টের ব্যবস্থা করা হয় বুদ্ধবাবুর জন্য। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ। বুদ্ধবাবুর অগণিত অনুগামীরা এই খবরে স্বস্তিতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.