এবার এক ঘরে একসঙ্গে থাকতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে এবং রিয়া চক্রবর্তী!


Odd বাংলা ডেস্ক: এবার থেকে এক ঘরে একসঙ্গে থাকতে চলেছেন  অঙ্কিতা লোখান্ডে এবং রিয়া চক্রবর্তী! কী অবাক হলেন তো? এবছর ১৫ তম সিজনে পা দেবে বিগ বস। আর এই সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এবং চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। প্রয়াত অভিনেতার দুই বান্ধবী এবার মুখোমুখি, থাকবেন এক ঘরে এক সঙ্গে। 

সূত্রের খবর, চ্যানেলের তরফে অফার দেওয়া হয় সুশান্ত সিং কাণ্ডে বিতর্কিত নাম রিয়া চক্রবর্তীকে। রিয়া সম্মতি দিলেই চ্যানেলের তরফ থেকে অফার যাবে অঙ্কিতা লোখান্ডেের কাছে। শোনা যাচ্ছে, অঙ্কিতা ও রিয়া ছাড়া এই সিজনে দেখা যাবে নেহা মারদা, জেনিফার উইনগেট, নাগিন খ্যাত আদা খান, দিশা পারমার, দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল ১ এর বিজেতা অভিজিৎ সাওয়ান্তকে।

সুশান্তের মৃত্যুর পর ক্রমাগত সওয়াল তুলেছেন অঙ্কিতা। শুরুতে চুপ থাকলেও পরের দিকে সরাসরি না হলেও অভিনেতার অকাল মৃত্যু নিয়ে তাঁর সেই সময়ের বান্ধবীকে কাঠগড়ায় তোলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। তবে যদি রিয়া ও অঙ্কিতা দুই নায়িকা যদি সম্মত হন তবে নিঃসন্দেহে বিগ বসের এই সিজন টিআরপি সব রেকর্ড ভাঙবে। এখন দেখার রিয়া ও অঙ্কিতা রাজি হন কি না?

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.