নিজের রক্ত মুখে মেখেই বিশ্বখ্যাত এই মডেল

Odd বাংলা ডেস্ক: রূপচর্চায় নারীরা বিভিন্ন প্রসাধনী ব্যবহার করে থাকেন। কিন্তু রক্ত দিয়ে রূপচর্চার কথা কি শুনেছেন কখনো? অবাক হলেও সত্যি যে, নিজের রক্ত নিজ মুখে মেখেই বিশ্বখ্যাত হয়েছেন এক নারী। নিজের রক্ত দিয়ে তৈরি বিশেষ ময়েশ্চারাইজারের সেই কথা ভিক্টোরিয়া বেকহ্যাম শেয়ার করেছিলেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে।

ডুসেলডর্ফ, জার্মানির এক বিখ্যাত শহর, যেখানে রয়েছে ত্বক বিশারদ বারবারা স্টার্মের ক্লিনিক। বিশ্বে এই ত্বক বিশেষজ্ঞ তার তৈরি ‘ভ্যাম্পায়ার ফেসিয়াল’-এর জন্যে পরিচিত। তিনি এই বিশেষ ফেসিয়াল প্যাক তৈরি করেন ব্যবহারকারীর রক্ত দিয়ে।

এই বিশেষ ফেসিয়াল প্যাকটি কিনেছেন যুক্তরাজ্যের সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া বেকহ্যাম। তার আরো একটি পরিচয় হলো, তিনি বিশ্বসেরা প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যামের স্ত্রী।

সম্প্রতি ভিক্টোরিয়া বেকহ্যাম জার্মানি গিয়েছিলেন কাজের সূত্রে। তার সঙ্গে ছিল মেয়ে হারপার। ডুসেলডর্ফ শহরেই রয়েছে স্টার্ম ক্লিনিকের মূল অফিস। এবং সেখানে গিয়েই নিজের রূপচর্চা করেন ভিক্টোরিয়া। বিশেষ এই ময়েশ্চারাইজারের দাম ১২০০ পাউন্ড, ভারতীয় মূল্যে যা ১ লাখেরও বেশি। ডুসেলডর্ফে গিয়ে রূপচর্চায় অংশ নেয় ভিক্টোরিয়ার ১১ বছরের মেয়ে হারপারও। তার ক্ষেত্রে অবশ্য ব্যবহার করা হয় ‘বেবি ফেসিয়াল’।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.