স্ত্রীকে মারতে এ কিভাবে বিষ মেশালো স্বামী!

Odd বাংলা ডেস্ক: হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রীকে খুন করতে তার হাতে লাগানো স্যালাইনের বোতলে বিষ মিশিয়ে খুন করলো স্বামী। রোববার এমন চাঞ্চল্যকর ঘটনা সামনে আসার পরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।
গুজরাটের অঙ্কলেশ্বর শহরের ঘটনা এটি। প্রায় এক মাস ধরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী। সেই স্ত্রীকে খুন করতে তার হাতে লাগানো স্যালাইনের বোতলে সায়ানাইড জাতীয় বিষ মিশিয়ে খুন করে স্বামী।

হাসপাতালে চিকিৎসাধীন ৩৪ বছরের উর্মিলা বাসবা কীভাবে মারা গেলেন তা নিয়ে প্রথমেই সন্দেহ হয়েছিল পরিবারের। তার পরেই ময়নাতদন্ত করা হয় উর্মিলার। সেখানেই শরীরে বিষপ্রয়োগের তত্ত্ব উঠে আসে। তবে চিকিৎসা পেয়ে তিনি যথেষ্ট সুস্থ হয়ে উঠেছিলেন। শুক্রবার ওই যুবতীর মৃত্যুর পরই ফরেনসিক রিপোর্ট পায় পুলিশ। ফরেনসিক রিপোর্টে উঠে এসেছে যে, বাসবার শরীরে সায়ানাইড জাতীয় বিষ প্রয়োগ করা হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, স্বামী-স্ত্রীর মধ্যে কোনো একটি বিষয় নিয়ে মতবিরোধ চলছিল। সেই রাগেই পথ থেকে স্ত্রীকে সরানোর ছক কষে স্বামী।

প্রাথমিক তদন্তে জানা যায়, সাত বছর আগে বাসবার সঙ্গে বিয়ে করেছিল জিগনেশ। কিন্তু বিয়ের পর থেকেই মতবিরোধ চলছিল তাদের মধ্যে। গত ৮ আগস্ট বুকে ব্যথার কারণে হাসপাতালে ভর্তি করা হয় বাসবাকে।

চিকিৎসায় সুস্থ হওয়ার পরও কীভাবে হাসপাতালের বিছানায় মারা গেলেন তিনি তা নিয়ে প্রশ্ন ওঠে। এর পরই বিষপ্রয়োগের তত্ত্ব উঠে আসে ফরেনসিক রিপোর্টে। স্বামীকে জেরা করে জানা যায় স্যালাইনে সায়ানাইড প্রয়োগের কথা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.