নববধূকে চুমু খেয়ে জ্ঞান হারালেন বর

Odd বাংলা ডেস্ক: বিয়ে মানেই উৎসবের আমেজ। তা সে যে সম্প্রদায়েরই হোক না কেন। বর-কনেকে ঘিরে নানা রকম হাসি, মশকরায় মেতে থাকেন দুই পরিবারের সদস্যরা। শুধু তাই নয়। ঠাট্টা-তামাশায় যোগ দেন বিয়েবাড়িতে আগত অতিথিরাও। এবার তেমনই একটি বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  

সেখানে দেখা যায়, বিয়ের মঞ্চে সাদা গাউন পরে দাঁড়িয়ে আছেন কনে। পাশে তার সঙ্গীরা। বরের বন্ধুরাও সেখানে উপস্থিত। এরপর প্রথা মেনে নববধূর ঠোঁটে চুমু খেলেন বর। এরপরেই ঘটে মজার ঘটনা। স্ত্রীকে চুমু খেয়েই জ্ঞান হারান বর!

আশপাশের সবাই একটু চমকে গিয়েছেন তখন। তবে বর মাটিতে পড়ে যাওয়ার আগেই তাকে পিছন থেকে ধরে আবার হবু স্ত্রী’র কাছে পাঠিয়ে দিলেন বরের বন্ধুরা। ততক্ষণে সবাই হাসতে শুরু করেছেন। বরের মশকরা বুঝতে আর কারও বাকি নেই তখন। বরের বন্ধুবান্ধব, বর-কনে সবাই তখন হেসে উঠেছেন। নববধূ  বুঝতে পেরেছেন যে হবু বর তার সঙ্গী ঠিক কী মজা করতে চেয়েছিলেন। এমন রোমা‌ন্টিক বরকে দেখে তখন লাজুক হাসি দিয়েছেন তরুণীও।


ইনস্টাগ্রামে পেয়ার রোমান্স ওয়ালা নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এই বিয়ের আসর কোথায় বসেছিল তা অবশ্য জানা যায়নি। তবে নেটিজেনরা যে এই ভিডিও দেখে বেজায় মজা পেয়েছেন সেটা স্পষ্ট। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.