বাড়িতে মাটির পাত্র রাখুন, স্বাস্থ্যের সাথে ভাগ্যেরও উন্নতি হবে!

Odd বাংলা ডেস্ক: বাড়িতে রাখা মাটির পাত্রগুলিও আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে।আসলে, মৃৎশিল্পগুলিকে ধর্মগ্রন্থগুলিতে খুবই পবিত্র বলে মনে করা হয়। বাস্তুশাস্ত্রে বিশ্বাস করা হয় যে ঘরে মাটিরপাত্র রাখার ফলে ইতিবাচক শক্তি আসে এবং বাড়ির সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পায় ,আজ আমরা আপনাকে ঘরে মাটির পাত্র রাখার এমন কিছু সুবিধা সম্পর্কে বলতে যাচ্ছি।
আজকাল লোকেরা কেবলমাত্র ইশ্বরের ধাতুর প্রতিমাগুলি কিনে আনে, আপনি যদি বাড়িতে পূজার জন্য একটি মাটির তৈরি প্রতিমা আনেন তবে তা সর্বদা আপনার জন্য লাভদায়ক হবে।প্রতিমা ছাড়াও ঝুলন্ত প্রদীপের মতো আলংকারিক পাত্র , ফুলের পাত্রও শুভ ফল দেয়। এই ধরনের আলংকারিক জিনিসগুলি সর্বদা দক্ষিণ-পূর্ব দিকে রাখা উচিত, এটি বিশ্বাস করা হয় যে এটি করার ফলে ঘরে সৌভাগ্যের আগমন ঘটে।

একই দিকে মাটির পাত্র ঘরে রাখার ফলে আপনি অনেকগুলি উপকার পাবেন যেমন এটি স্বাস্থ্যের পক্ষে খুবই উপকারী এবং বাস্তু অনুসারে এটি শুভও বটে। ঘরে যদি মাটির পাত্র থাকে তবে এগুলি খারাপ চোখের প্রভাবকে হ্রাস করে এবং আপনার জীবনে ইতিবাচক শক্তি নিয়ে আসে, এগুলি আপনার বাড়ি এবং অফিসে সুখ-সমৃদ্ধির আগমন ঘটায়।আপনি নিশ্চয়ই দেখেছেন যে বিবাহ উপলক্ষে পূজার জন্য ব্যবহৃত সমস্ত পাত্রগুলি মাটির হয়,আসলে সেগুলিও শুভ ফলাফল পাওয়ার উদ্দেশ্যে ব্যবহৃত হয়।

বাস্তুর মতে, বাড়ির উত্তর-পূর্ব দিকে কলসিতে জল ভরে রাখলে ঘরে নেতিবাচক শক্তির প্রবেশ হয় না।একইদিকে বাস্তু অনুসারে, বাড়ির কোনও সদস্য যদি মানসিক চাপ বা কোনও মানসিক সমস্যায় ভুগে থাকে তবে তার কলসীতে রাখা জল পান করা উচিত। বাস্তুর মান্যতা অনুযায়ী এটি করার ফলে ব্যক্তি তার মানসিক অসুস্থতা শীঘ্রই কাটিয়ে উঠতে পারবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.