১০০ কেজির লাল লেহেঙ্গা পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন নববধূ




Odd বাংলা ডেস্ক: বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতে চান সবাই। অনেক বিশেষ মুহূর্ত তৈরি হয় এই দিনটিতে। তবে স্মরণীয় করে রাখতে ১০০ কেজির লেহেঙ্গা? বিবাহ বাসরে আসা অতিথিরাও অবাক হয়ে গিয়েছেন নববধূর এই কাণ্ড দেখে।


বিয়ের মৌসুমে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে আজব সব বিবাহ আয়োজনের ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিনই। তবে পাকিস্তানের নববধূ যা করেছেন, তাতে অনেকেই লিখছেন, ‘এমন ঘটনা জীবনে দেখিনি।’ তবে প্রশ্ন উঠতে পারে কেন এতো ওজন এই লেহেঙ্গার? লেহেঙ্গাটি ভারি হাতের কাজের। তাতে বসানো হয়েছে প্রচুর পাথর। 


আর এর ঘের এতোটাই বেশি যে পুরো বিয়ের মঞ্চ ওই লেহেঙ্গা দিয়ে ঢেকে দেওয়া যাবে। কনে মঞ্চে বসার পর লেহেঙ্গার শেষ প্রান্ত উঁচু মঞ্চের সিঁড়ি ছাড়িয়ে একদম মেঝেতে গিয়ে পৌঁছেছে বলে ভিডিওটিতে দেখা গেছে। লাল লেহেঙ্গা আর গহনায় ঝলমলে সাজের নববধূর পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নিষ্প্রভই লাগছিল বরকে।


গত বছরও ওই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। কেউ কেউ ওই নববধূর সাজের প্রসংশা করেছেন। তবে নেটমাধ্যমে নিন্দাও কুড়িয়েছেন ওই কনে। এতো ভারি লেহেঙ্গা পরে কীভাবে নড়াচড়া করেছেন কনে তা ছিল নেটিজেনদের কৌতুহলের বিষয়। বছর ঘু্রলেও এ নিয়ে চর্চা থামছেই না। ফের ওই ভিডিও ভাইরাল হয়ে সেটাই প্রমাণ করলো।




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.