তৃণমূলের পথে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী? হেভিওয়েট দলবদল নিয়ে জোর জল্পনা

Odd বাংলা ডেস্ক: ফের রাজ্য রাজনীতিতে বড়সড় জল্পনা। গোয়ার সমুদ্রপারেও ঘুঁটি সাজাচ্ছে ঘাসফুল। সূত্রের খবর, তৃণমূলের যোগ দিতে চলেছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেরিও। সোমবারেই অনুষ্ঠিত হবে এই হেভিওয়েট দলবদল। এর মাধ্যমেই গোয়াতেও নিজেদের অস্তিত্ব জানান দিতে চলেছে জোড়াফুল শিবির

কংগ্রেসের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত প্রবীন রাজনীতিবিদ তথা গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী Luizinho Faleiro। গোয়ার নাভেলিম কেন্দ্র থেকে সাত বার জিতে বিধায়ক হয়েছেন তিনি। এই কংগ্রসি নেতা দুবার মুখ্যমন্ত্রীও হয়েছেন। পাশাপাশি ভারতের উত্তর-পূর্বের সাত রাজ্যে কংগ্রেসের সাংগঠনিক দায়িত্বে ছিলেন তিনি। এর আগে অন্য রাজ্যে কংগ্রেসের সংগঠন মজবুত করতে বড়সড় ভূমিকা ছিল ফালেরিও-এর। সেই অভিজ্ঞতাই কাজে লাগাতে চাইছে ঘাসফুল।

গোটা দেশের সমস্ত বিজেপিশাসিত রাজ্য থেকে বিজেপিকে সমূলে উৎপাটিত করতে ডাক দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখেও শোনা গিয়েছে গোটা দেশে জোড়াফুলকে ছড়িয়ে দেওয়ার কথা। ২০২৪ রাজধানী দখলের লড়াইয়ে কার্যত কোমর বেঁধেছে ঘাসফুল শিবির। সেই লক্ষ্যেই বড়সড় পদক্ষেপ এই কংগ্রেসি নেতার দলবদল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.