অস্ত্রোপচারের সময় কাঁদলে গুণতে হবে ৮০০ টাকা!

Odd বাংলা ডেস্ক: হাসপাতালে একটি ছোট অস্ত্রোপচার করতে গিয়েছিলেন এক নারী। তিনি আমেরিকার বাসিন্দা। ঐ নারী অস্ত্রোপচারে ভয় পান, সেই কারণে কেঁদে ফেলেছিলেন। আর তাতেই আলাদা করে টাকা চাইল হাসপাতাল কর্তৃপক্ষ। কান্নার দাম দিতে হলো প্রায় ৮০০ টাকা। 

এই ঘটনার কথা টুইটারে জানিয়েছেন ঐ নারী, যা দ্রুত নজর কেড়ে নিল সবার। কান্নার দাম দেওয়ার অভিজ্ঞতা এর আগে হয়তো আর কারও হয়নি। অনেকেই ইঞ্জেকশনে ভয় থাকে। করোনা টিকাকরণ চলার সময় পৃথিবীর বিভিন্ন প্রান্তের একাধিক মজার ভিডিও ছড়িয়ে পড়েছে। তেমনই অস্ত্রোপচারেও অনেকেরই ভয় থাকে। সেই আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন, কেউ পারেন না। সেই কারণে কেঁদে ফেলেন অনেকেই।

তবে সেই সাময়িক ভয় ও আতঙ্কের বহিঃপ্রকাশ ঘটালেই টাকা দিতে হবে, এমন শর্ত কেউ কোনোদিন শুনেছেন বলে তো মনে হয় না। তাই হাসপাতালের বিল থেকে কিছুটা ঘাবড়েই গিয়েছিলেন ঐ নারী। টাকা সামান্য হওয়ায় ততটা আমল দেননি। শুধু পরে হাসপাতালে বিলের একটি ছবি তুলে পোস্ট করে দিয়েছেন টুইটারে।

সেই বিলে দেখা যায়, ব্রিফ ইমোশন বলে একটি বিষয়ের কথা উল্লেখ করেছে হাসপাতাল। সেখানে খরচ ধার্য করা হয়েছে ১১ ডলার। সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করে ঐ নারী জানতে পেরেছেন, তিনি অস্ত্রোপচারের সময় কেঁদেছিলেন বলেই এই টাকা দিতে হবে তাকে। এরই মধ্যে এক লাখের বেশি ভিউ হয়েছে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.