নুসরত জাহানের ছেলের বাবা যশই, মিলল বিস্তর প্রমাণ

Odd বাংলা ডেস্ক: নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে সমস্ত জল্পনার অবসান। অবশেষে সামনে এল সদ্যোজাত ঈশানের বাবার নাম। কলকাতা কর্পোরেশনের জন্মের শংসাপত্রের নথি অনুযায়ী নুসরত পুত্রের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ।প্রসঙ্গত, ২০২১ নির্বাচনে চণ্ডীতলা থেকে বিজেপি প্রার্থী হিসেবে ভোটে লড়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নির্বাচনী হলফনামায় নিজের নাম দেবাশিস দাশগুপ্ত বলে উল্লেখ করেছিলেন যশ। এতেই স্পষ্ট ঈশানের পিতৃপরিচয়।

গত কয়েক মাস ধরে নুসরতের সন্তানের জন্মপরিচয়ের খোঁজ অবশেষে শেষ হল কলকাতা পুরসভার নথিতে। যদিও এই জল্পনায় আকারে ইঙ্গিতে অনেক আগেই সিলমোহর দিয়ে দিয়েছিলেন নুসরত নিজেই। এদিন ঈশানের বার্থ সার্টিফিকেটে সেটি স্বীকৃতি পেল মাত্র। যদিও নুসরতের গর্ভাবস্থার প্রতিটি পর্যায়ে যেভাবে তাঁর সঙ্গ দিয়েছিলেন যশ, তাতে সন্দেহের তেমন কোনও অবকাশ ছিল না। বরং গর্ভবতী নুসরতকে চোখে হারাতেন যশ তা ছিল স্পষ্ট। 

প্রেগনেন্সি ক্রেভিং হোক বৃষ্টি মুখর পার্কস্ট্রিটে লাঞ্চ ডেট, নুসরতের হাতে হাত রেখে সর্বত্রই যশের উপস্থিতির প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী সন্তান জন্মের মুহূর্তটুকুতেও হবু মা-কে কাছছাড়া করেননি অভিনেতা। নিজেই ড্রাইভ করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন নুসরতকে। ২৬ অগাস্ট পুত্রসন্তানের জন্ম দেন নুসরত। হাসপাতালে ভর্তি করানো থেকে ডিসচার্জের মুহূর্ত পর্যন্ত সদ্যোজাত ঈশান ও তাঁর মা নুসরতের সঙ্গেই হাসপাতালে থেকে গিয়েছিলেন যশ। এমনকি হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময়ও দেখা যায় খুদেকে নিজের কোলে করেই বাড়ি আনছেন যশ। ঈশানের নামকরণেও ছিল তাঁর পিতার নামের ছোঁয়া। অনুমান করা যায়  যশের সঙ্গে মিলিয়েই নাম রেখেছেন নুসরত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.