৮ স্বামীর সঙ্গে ঘর, পরে জানতে পারলেন তিনি এইডস আক্রান্ত

Odd বাংলা ডেস্ক: বিয়ে করে সংসার করতেন বড়জোর ১০ থেকে ১৫ দিন। স্বামী বদলই যেন তার পেশা ছিলো। সুযোগ বুঝে স্বামীর টাকা-পয়সা নিয়ে সোজা উধাও হতেন। বিরতি দিয়ে আবার অন্য পুরুষকে বিয়ে করে নতুন সংসার করতেন। এভাবেই গত চার বছরে আটজন স্বামীর ঘর করেছেন এক নারী।

প্রতারণার দায়ে স্থানীয় পুলিশের হাতে সম্প্রতি গ্রেফতার হয়েছেন তিনি। এরপর শারীরিক পরীক্ষায় ধরা পড়েছে, ওই নারী এইচআইভি এইডসে আক্রান্ত।

জানা যায়, পাঞ্জাবে ওই নারীর বাড়ি। দুই সন্তানের মা তিনি। গত ৪ বছর ধরে বিয়ে করে প্রতারণার ব্যবসা করছিলেন। এ কাজে তার আরও ৩ সহযোগী ছিলেন। পুলিশ সেই সহযোগীদেরও গ্রেফতার করেছে। গ্রেফতারের পর পুলিশের কাছে অপরাধের কথা স্বীকার করেছেন ওই নারী।

পুলিশ জানিয়েছে, ঠিক কতদিন ধরে তিনি এ রোগ বয়ে বেড়াচ্ছেন, তা এখনো নিশ্চিত নয়। যার কারণে পুলিশ ওই নারীর সাবেক স্বামীদের সঙ্গে যোগাযোগ করেছে। সুস্থতা নিশ্চিত করতে তাদের মেডিক্যাল পরীক্ষা করার নির্দেশনাও দেওয়া হয়েছে।

বিয়ের আড়ালে এমন প্রতারণার ঘটনা অবশ্য নতুন নয়। তবে প্রতারক কনের মাধ্যমে আর্থিক ক্ষতির পাশাপাশি প্রতারিতদের এইডসে আক্রান্ত হওয়ার আশঙ্কার খবর শোনা গেলো এবারই প্রথম।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.