মোটা নারীকে বিয়ে করলে পুরুষরা বেশী সুখী হয় কেন জানেন?

Odd বাংলা ডেস্ক: মেক্সিকোর ন্যাশনাল অটোনোমাস ইউনিভার্সিটির মনবিজ্ঞান ডিপার্টমেন্ট দ্বারা পরিচালিত একটা গবেষণাতে জানা গিয়েছে যেসব পুরুষ মোটা নারীদের সাথে সম্পর্কে আবদ্ধ তারা রোগা নারীদের সাথে সম্পর্কে আবদ্ধ পুরুষের চাইতে বেশী সুখী হয় । আমরা এখানে কোন নারীর পুরুষকে সুখী করার ক্ষমতা নিয়ে কথা বলবো না, আমরা কথা বলবো মোটা নারীদের বিয়ে করলে পুরুষের কি কি উপকার হয় সেটা নিয়ে । মোটা নারী নিঃসন্দেহে দেখতে অনেক সুন্দরী কিন্তু এটা ছাড়াও আরো কিছু সুবিধা আছে যেগুলো আপনি তাদের সাথে সম্পর্কে আবদ্ধ হলে পেতে পারেন ।

মোটা নারী কখনই নিজের সঙ্গীকে ফিট থাকা কিংবা শরীরের গঠন ঠিক রাখা নিয়ে কথা বলবে না কিংবা চাপ দেবে না । তারা সঙ্গীকে কখনও কঠোর শারীরিক চর্চায় বাধ্য করবে না কিংবা কঠোর ডায়েটে বাধ্য করবে না । আপনি যেমন তেমন মেনে নিয়েই তারা আপনাকে ভালবাসবে এবং আপনার চেহারা নিয়ে তাদের কোন চিন্তা নেই ।

এবং আমাদের কাছে এটাই সবচেয়ে বিশুদ্ধ ভালবাসাখাবার থেকে মিষ্টি আর মেদ বাদ দিতে বলবে না । সত্যি কথা বলতে তারা নিজেরাই এটা পারে না । তার সাথে থাকলে আপনি সবসময় সুস্বাদু খাবার খেতে পারবেন এবং আধা সেদ্ধ সবজি খেতে হবে না । তারা জানে কোথায় আপনি আপনার পছন্দের খাবারটি পেতে পারেন ।

রোগা নারীদের চাইতে মোটা নারীরা ভাল রান্না করতে পারে । কারণটা খুবই সুস্পষ্ট, তাদের খাবারের তালিকায় আছে মজার মজার সব খাবার যা তারা নিজের প্রয়োজনে শিখে রেখেছে যাতে করে যেকোন সময় তারা যেকোন কিছু রান্না করতে পারে ।

খাবার ছাড়াও আরো অনেক সুবিধা আছে, হতাশ হবেন না । এ মানুষগুলো দারুণ মজার । তাদের নিয়ে মানুষ সারাদিন মজা করে এবং এর প্রতিরোধে তারাও একটা প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করে সেটা হলো হাস্যরস । তারাও সবসময় মজা করে এবং এই জুটি সবসময় সুখী থাকে । তারা সৎ এবং বিশস্ত । যদিও এটা কেবল মোটা নারীদের বেলায় কার্যকর না কিন্তু তাদের বেলায় ধোঁকা দেয়াটা খুব কম হয় ।

এদের আলিঙ্গন করার আনন্দ অন্যরকম । তাদের ভাঁজগুলো বেশ আরামদায়ক করে তোলে । তাদের আলিঙ্গন এওবসময় উষ্ণ এবং নরম । বালিশ হিসেবে তারা দারুণ, যদি আপনার ঘুম আসে আপনি তাদের বুকে ঘুমাতে পারবেন এবং সেটা আপনাকে দেবে সেরা একটা ঘুম ।

মা হওয়া নিয়েও তাদের কোন দুশ্চিন্তা নেই, অনেক রোগা নারী মা হতে চান না কারণ এতে করে শরীরের গঠন নষ্ট হয় । কিন্তু মোটা মানুষের এটা নিয়ে কোন ভাবনা নেই কারণ তারা আগে থেকেই মোটা । তারা মা হওয়ার জন্যে সবসময় তৈরি ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.