স্বামীর পুরুষাঙ্গ বড়! স্ত্রীর আপত্তিতে অস্ত্রোপচার করিয়ে ছোট করলো পুরুষাঙ্গ

Odd বাংলা ডেস্ক: পুরুষাঙ্গ বড়। যৌনতার সময় বারবার সেই নিয়েই স্বামীর কাছে অভিযোগ জানাতেন স্ত্রী। আর তাই স্ত্রীর কথা শুনে অস্ত্রোপচার করিয়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য কমালেন অস্ট্রেলিয়ার এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে বাস্তবে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রেডিওর একটি অনুষ্ঠানে অদ্ভুত ওই দাবি করেছেন এক শ্রোতা। যৌন জীবন নিয়ে একটি অনুষ্ঠান হচ্ছিল অস্ট্রেলিয়ার একটি এফএম চ্যানেলে। সেখানে ড্যান নামে ওই ব্যক্তির স্বীকারোক্তিতে থতমত খেয়ে গিয়েছিলেন খোদ সঞ্চালক।

কেআইআইএস এফএমের ওই অনুষ্ঠানে পেশায় ট্রাকচালক ড্যান জানান, তাঁর যৌনাঙ্গ বড় হওয়ায় স্ত্রী আপত্তি জানিয়েছিলেন। তাঁদের যৌন জীবনে এর প্রভাব পড়ছিল বলে দাবি করেন ড্যান। তাই যৌন জীবনে যাতে কোনও রকম প্রভাব না পড়ে তার জন্য অদ্ভুত এই পন্থা অবলম্বন করেন ড্যান। ঠিক করেন অস্ত্রোপচার করিয়ে পুরুষাঙ্গ দৈর্ঘ্য কমাবেন। আর এরপরই স্ত্রীর সম্মতি নিয়ে যৌনাঙ্গের অস্ত্রোপচার করিয়েও ফেলেন বলে দাবি ড্যানের।

ড্যানের এমন অদ্ভুত স্বীকারোক্তিতে হকচকিয়ে গিয়েছিলেন সঞ্চালক জ্যাকিও। কী ভাবে সেই অস্ত্রোপচার করা হয়, সেই ঘটনাও ওই শো-তে বলেন ড্যান। সব শুনে সঞ্চালক বলেন এমন অদ্ভুত ঘটনা এই প্রথম তিনি শুনছেন। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর হতবাক নেটদুনিয়াও। অনেকেই প্রশ্ন তুলছেন, এমনটা কী কখনও সম্ভব। অনেকেই বিষয়টি নিয়ে হাসাহাসিও করেছেন। কেউ আবার অবাক হয়েছেন ওই ব্যক্তির কীর্তিতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.