আজ ১০ ই অক্টোবর রবিবার, আজকের রাশিফল

 


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।


বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। কোনো ভালো সংবাদ পেতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ম্যান পাওয়ার ব্যবসায় ভালো রোজগার করতে পারেন।


মকর রাশি – দিনটি ভালো যাবে। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। আপনার গৃহিত সিদ্ধান্তের কারনে ব্যবসায় কিছু ভালো লাভ হবে। জীবন সঙ্গির সাহায্য পেতে পারেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হতে পারেন।


কুম্ভ রাশি – দিনটি ব্যয় বুহুল। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাথে বিদেশ যেতে পারেন। বৈদেশিক আয় হতে পারে। বিদেশ সংক্রান্ত কাজে কিছু ভালো আয়ের সুযোগ রয়েছে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পেয়ে যাবেন।


মীন রাশি – দিনটি ভালো যাবে। আর্থিক দিক থেকে দিনটি খুবই বলবান থাকবে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায় হতে পারে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভ হবে। বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাহায্যে আপনার কর্ম সংস্থান হতে পারে।


মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে একটু সাবধানে বিনিয়োগ করুন। শেয়ার ব্যবসায় ভালো রোজগার হতে পারে। আজ ব্যাংক কর্মকর্তাদের দিনটি ভালো যাবে। বীমা বিক্রয় প্রতিনিধীদের নুতন ক্লায়েন্ট পাওয়ার যোগ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। পুলিশ কর্মকর্তাদের কাজের ঝুকি বৃদ্ধি পাবে।


কর্কট রাশি – আজ ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। জীবন সঙ্গির সাথে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। সাংসারিক কাজে জীবন সঙ্গির সাহায্য পেতে পারেন। অংশিদারদের সাথে কোনো নুতন বিনিয়োগ নিয়ে আলাপ আলোচনা করতে পারেন।


মেষ রাশি – দিনটি ভালো যাবে। আজ কর্মস্থলে কোনো গুরু দায়িত্ব পেতে পারেন। প্রভাবশালী কর্মকর্তার সাহায্য পাবেন। ব্যবসা ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তির সহায়তা পেতে পারেন। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ অগ্রগতি হবে। সামাজিক কাজে আপনার সম্মানিত হওয়ার যোগ প্রবল।


সিংহ রাশি – আজ কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। কাজের লোকদের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। অসুস্থদের আরোগ্য লাভের যোগ। অণৈতিক সম্পর্কের কারনে আপনাকে অপদস্ত হতে হবে। সরকারী চাকুরেদের আজ অনৈতিক কাজ কর্ম থেকে সতর্ক হতে হবে।


কন্যা রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পাবেন। শিল্পীদের নুতন কাজের সুযোগ আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অভিনয় ও কন্ঠশিল্পীদের ভালো আয়ের সুযোগ আসবে।


বৃশ্চিক রাশি – দিনটি যোগাযোগের জন্য উত্তম। ছোট ভাই বোনের জন্য ব্যয় যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার আসতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের রোজগার বৃদ্ধি পাবে। মিডিয়াকর্মী ও সাংবাদিকরা কিছু বাড়তি আয়ের সুযোগ পেয়ে যাবেন।


ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বকেয়া বিল আদায় হতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে নুতন কাজের সুযোগ আসবে। খাদ্য ও জলের ব্যবসায় ভালো রোজগার হবে।


তুলা রাশি – দিনটি ভালো যাবে। আজ সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে আলাপ আলোচনা হতে পারে। আসবাবপত্র ক্রয়ের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কিছু আত্মীয় স্বজন আসতে পারে। যানবাহন নিয়ে কোনো ঝামেলা হতে পারে। সাংসারিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.