প্রেমিকে প্রকাশ্যে আনলেন রাকুল প্রীত

 


Odd বাংলা ডেস্ক: দক্ষিণী সিনেমায় অভিনয় শুরু তার। সেখানে নিজের অভিনয়ের গুণে জায়গা করে নিয়েছেন বলিউডেও। বর্তমানে তাকে বলিউডের নায়িকা হিসাবেই চিনে সবাই। বলছি অভিনেত্রী রাকুল প্রীত সিং এর কথা।

তারকা মানেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কোন কমতি নেই। আর রাকুল প্রীত সিং এর ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছু হয়নি। তবে লুকাচুপিতে বিশ্বাসী নন এই অভিনেত্রী। আর সে কারণেই নিজের প্রেমিকের সঙ্গে একাধিকবার ছবি শেয়ার করেছিলেন তিনি।

রোববার ৩১ বছরে পা দিয়েছেন এই শিল্পী। নিজের জন্মদিনে এসে প্রেমিকের পরিচয় উন্মোচন করেন তিনি। তার প্রেমিকের নাম জ্যাক ভাগনানী। তিনিও অভিনেতা।

নিজের ফেসবুক পোস্টে প্রেমিক জ্যাক ভাগনানীর সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরো স্মৃতি তৈরি করব।

এছাড়াও তিনি লিখেছেন, তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু। দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক।

বেশকিছু দিন ধরেই কানাঘোষা চলছিল। তবে এতদিন লুকিয়ে রাখলেও নিজের জন্মদিনে ভক্তদের সামনে প্রেমিকের নাম প্রকাশ করে হইচই ফেলে দিলেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.