প্রে‌মিকা চেয়ে বিজ্ঞাপন, ৫ বছরেও খুঁ‌জে পাননি কুমারী

 


Odd বাংলা ডেস্ক: শর্ত দিয়ে সম্পর্ক তৈরি করলে তা কখনো ভালো হয় না। এখনকার দিনে শর্ত দিয়ে সম্পর্ক শুরু করা তো দূরের কথা, তা মেনে সম্পর্কও কেউ করবে না। তবে এমনই একটি সম্পর্কের কথা জানা যায়, যা শুনলে চমকে যেতে পারে যে কেউ। 

এক ব্য়ক্তি দীর্ঘ পাঁচ বছর ধরে প্রেমিকা খুঁজছেন। আর তার জন্য একটি বিজ্ঞাপন দিয়েছে। বিজ্ঞাপনে তিনি একটি শর্ত জুড়ে দিয়েছিলেন। আর তারপরই বিষয়টি নিয়ে আলোচনার শুরু হয়েছে। 


ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার অ্যাডিলেডের। নাম তার ড্যানিয়েল। তিনি একজন প্রোফেশনাল বোর্ড গেমিং জিডাইনার। তিনি নিজের জন্য এক বুদ্ধিমতী মেয়ে খুঁজছিলেন। সেই মেয়ের ভাবনাচিন্তার সঙ্গে নিজেরটা যেন মিলে যায়। 


ড্যানিয়েল শুরু থেকেই নিজের কেরিয়ারের ওপর ফোকাস করেছিল। তাকে বলা যেতে পারে কাজপাগল। আর তাই তিনি এমন একজন মেয়ের সন্ধানে ছিলেন, যিনি তার কাজের ধরণ সম্পর্কে বুঝতে পারবেন। আর তাই তিনি ২০১৬ সালে নিজের ওয়েবসাইট singleguyfromadelaide.com-এ বিজ্ঞাপন দিয়েছিলেন।


ড্যানিয়েল বিজ্ঞাপনে লিখেছিলেন, আমার নাম ড্যানিয়েল। একটু অদ্ভুত। তবে এটা সত্যি। এমন কোনো মানুষকে খুঁজে বের করা সত্যিই সম্ভব নয়, যার আগে থেকে কোনো সঙ্গী ছিল না বা সে কারো সঙ্গে কখনো শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েননি।


তিনি আরো লিখেছিলেন, তার কোনো তাড়াহুড়ো নেই। তিনি নিজের বন্ধুদের সঙ্গেও অনেক সময় প্রেমের সম্পর্ক শুরু করতে পারতেন। 


এই বিজ্ঞাপন দেওয়ার পর পাঁচ বছর কেটে গিয়েছে। তবে ড্যানিয়েলের শর্ত পূরণ করছেন, এমন কোনো সঙ্গীকে এখনও পাওয়া যায়নি। তিনি এই শর্তের জন্য় এখন সারা দুনিয়ার কাছে পরিচিতি পেয়ে গিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.