কবে বিয়ে? হাতের ম্যারেজ লাইন দেখে নিজেই বুঝে নিন

Odd বাংলা ডেস্ক: জন্ম, মৃত্যু, বিবাহ – তিন বিধাতা নিয়ে। তবে এই কথাটা সত্যি হলেও আমাদের হাতের বিবাহ রেখা দেখে তা বিয়ে সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া হয়। অনেক বিবাহযোগ্যরা মনে করেন, যদি হাতের রেখা দেখে নিজের বিবাহের দিনটি জেনে নেওয়া হত তাহলে কতইনা ভাল হত। তবে নিম্নলিখিত কয়েকটি বিষয়ের ওপর নির্ভর করে বিয়ে হতে ঠিক আর কত দেরি রয়েছে।

কেমন হবে বিবাহিত জীবন?

বিবাহ রেখা যদি একেবারে সোজাসুজি সরল হয় এবং বহুদূর পর্যন্ত বিস্তৃত থাকে তাহলে বুঝতে হবে দাম্পত্য জীবন খুবই সুখের হতে চলেছে। কিন্তু এই রেখা যদি মাঝে মাঝে জায়গায় ভেঙে যায় তাহলে সেই সম্পর্ক সারা জীবন সুখের ছোঁয়া নাও টিকতে পারে।

কোন বয়সে বিয়ে হবে?

বিবাহ রেখা যদি কনিষ্ঠ আঙুলের ঘেঁষে থাকে এবং খুব ছোট হয় তাহলে বুঝতে হবে বিয়ে হতে এখনো অনেক দেরি হয়েছে। কিন্তু এই রেখা যদি উল্টো হয় তাহলে জানতে হবে বিয়ের ফুল ফুটতে আর খুব বেশি দেরি হবে না। এবার যদি ওই রেখা মাঝ বরাবর থাকে তাহলে বুঝতে হবে সঠিক সময়েই বিয়ে হবে।

একাধিক বিয়ে হতে পারে?

হস্তরেখায় যদি একাধিক বিবাহ রেখা থাকে তাহলে একটি বিয়ে খুব বেশিদিন টেকে না বললেই চলে।

বিবাহিত জীবনে বিচ্ছেদ হতে পারে কি?

হাতের মধ্যে যদি কোন রেখা বুড়ো আঙ্গুলের নিচের দিকে উচুঁ অংশটি থেকে শুরু হয়ে কনিষ্ঠ আঙুলের নিচ পর্যন্ত বিস্তৃত হয়ে বিবাহ রেখাকে কেটে দেয় তাহলে জানতে হবে সেই বিয়ে না টেকারই সম্ভাবনা বেশি থাকে।

রেখার কোন অবস্থানে বিয়ের কথা ভাবতে নেই?

হাতের মধ্যে বিবাহ রেখা যদি অস্বাভাবিক থাকে অর্থাৎ শিকলের মতো আকার ধারণ করে তখন বিয়ের কথা না ভাবাই উচিত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.