ছোট ছোট যে ভুলের কারণে মা লক্ষ্মী রুষ্ট হন,সংসারে আসে দরিদ্রতা অভাব-অনটন!

Odd বাংলা ডেস্ক: যে বাড়িতে নারীর শ্রদ্ধা হয় না, শুক্র এবং চাঁদের অশুভতার কারণে সেই বাড়িটি দারিদ্র্যের মধ্যে বসবাস করে। ঘরের ক্ষেত্রে মহিলাকে লক্ষ্মীর মর্যাদা দেওয়া হয়।এমন বাড়িতে যেখানে মহিলাকে অপমান করা হয়, বাস্তবে এটি লক্ষ্মীর অপমান হিসাবে বিবেচিত হয়।

এমন পরিস্থিতিতে আপনার বাড়ির মহিলাকে আপত্তিজনক কথা বলবেন না এবং কখনও কাউকে অসম্মান করবেন না। বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে, যাকে আইগনিয়াস কোণ বলা হয়, যদি জলাবদ্ধতা থাকে বা এটি জলে ভরা রাখা হয়, তবে সেখান থেকে স্থাপত্য ত্রুটি দেখা দেয়। এমন পরিস্থিতিতে ঘরে দারিদ্র্যের আবাস রয়েছে। এই পরিস্থিতি এড়াতে চেষ্টা করুন।

আপনি যদি কোনও কারণে গভীর রাতে জেগে থাকেন এবং সকালে ঘুম থেকে ওঠেন, তবে ঘরে দারিদ্র্যের আবাসও রয়েছে। নিয়মিততার অভাবে, শনি ও চাঁদের পার্শ্ব প্রতিক্রিয়াগুলির কারণে ঘরে দরিদ্রতা আসতে শুরু করে। এই কারণে, সময় মতো ঘুমানো উচিত এবং আবার উঠতে হবে।যদি বাড়ির সদস্যরা সর্বদা কোনও কিছুর বিষয়ে লড়া’ই চা’লিয়ে যায় তবেও ঘরে দারিদ্রতা রয়েছে।

মা লক্ষ্মী একই বাড়িতে থাকেন যেখানে মানুষ একে অপরের প্রেমে বাস করে। পিতা-মাতা বা স্বামী বা স্ত্রীর সাথে ঝগড়া হোক, যে কোনও ঝগড়া ঘরে দারিদ্র্য বাড়িয়ে তোলে।নোংরা পোশাক দিয়ে নোংরা বাসন রেখে বা রুচিসম্মত জীবনযাপন না করেন মা লক্ষ্মী রুষ্ট হয়ে যান। পরিচ্ছন্নতা সবসময় বাড়িতে লক্ষ করা উচিত। যে বাড়িতে ময়লা থাকে সেখানে লক্ষ্মী মা প্রবেশ করেন না।

কীভাবে মা লক্ষ্মীকে খুশি করবেন:-শুক্লপক্ষের শুক্রবার সন্ধ্যায় স্নান করে একটি লাল আসন ছড়িয়ে আপনার মুখ উত্তর বা পূর্ব দিকে রাখুন।এবার আপনার সামনে দেড় মিটার লাল কাপড় ছড়িয়ে তার উপর শ্রী লক্ষ্মী নারায়ণের একটি ছবি রাখুন এবং গরুর ঘিরের প্রদীপ জ্বালান।

মন্ত্রের 5 টি মালা জপ করুন: শুদ্ধ স্ফটিকের মালা দিয়ে দারা দ্রদ্রধ্বসনি নম।জপ করার পরে লক্ষ্মীনারায়ণকে গোলাপের সুগন্ধি উপহার দিন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.