ঐন্দ্রিলা বাড়ির সমস্ত কাজ করাচ্ছেন মাথায় বন্দুক ঠেকিয়ে! ভিত অঙ্কুশ ভিডিও শেয়ার করলেন

 


Odd বাংলা ডেস্ক:একেই বলে বাইরে বাঘ, ঘরে বিড়াল। বাইরে দাপুটে পুলিশ আর ঘরের ভিতর বউয়ের ভয়ে তটস্থ। অভিনেতা অঙ্কুশের (Ankush Hazra) অবস্থা এখন অনেকটা এরকমই। তবে তা একেবারেই ছবির প্রোমোশনের জন্য।

গপ্পোটা একটু বিশদে বলা যাক। পুজোয় আসছে অঙ্কুশের নতুন ছবি ‘এফআইআর’। আর এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এই ছবির প্রোমোশনের জন্যই নানারকম ভিডিও পোস্ট করেছন অঙ্কুশ। এই প্রোমোশনাল ভিডিওতে অঙ্কুশের সঙ্গী ঐন্দ্রিলা (Oindrila Sen)। তিনি অবশ্য ছবিতে না থাকলেও, ছবির প্রচারে অঙ্কুশকে করছেন ফুল সাপোর্ট। আর এই সহযোগিতা করতে গিয়েই অঙ্কুশের মাথায় বন্দুক রাখলেন ঐন্দ্রিলা। আর অঙ্কুশের মাথায় বন্দুক ধরে ঘরের নানারকম কাজ করতে বাধ্য করলেন ঐন্দ্রিলা। বাসনমাজা, ঘরমোছা, সবজি কাটা, ঐন্দ্রিলার হাতে থাকা বন্দুকের নলের সামনে অঙ্কুশও চুপচাপ কাজ করে গেলেন।

গত শনিবারও অঙ্কুশ তাঁর ফেসবুকে আরেকটি ভিডিও আপলোড করেছিলেন। সেখানেও অঙ্কুশ মূলত নিজের ছবি ‘এফআইআর’-এর প্রোমোশন করেছেন। অঙ্কুশের কথায়, ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে এই প্রোমোশনাল ভিডিওতে একেবারে নতুন কিছু করতে চলেছেন তিনি। সেটার ইঙ্গিত অবশ্য ইনস্টাগ্রামে আগেই দিয়েছিলেন অঙ্কুশ। আর অনুরাগীদের জানানোর জন্যই ফেসবুকে এই ভিডিও দিলেন নায়ক। এমনকী, ভিডিওতে অঙ্কুশ ঐন্দ্রিলাকে ধন্যবাদও জানিয়েছেন। কেননা, ছবিতে ঐন্দ্রিলা না থেকেও অঙ্কুশকে প্রোমোশনে সাহায্য করছেন।

আগের ভিডিওতে দেখা গিয়েছিল, চোখে সানগ্লাস, মুখে দেশলাই কাঠি নিয়ে অঙ্কুশের পাশে হাজির ঐন্দ্রিলা। আর কথা বলার মাঝেই ঐন্দ্রিলাকে কাছে টেনে, একের পর এক চুমু খেতে শুরু করলেন অঙ্কুশ।

এফআইআর ছবিতে অঙ্কুশের চরিত্রের নাম অভ্রজিৎ দত্ত। এক খুনের কিনারা করতে গিয়েই রহস্যের জালে ফেঁসে যান অঙ্কুশ। থ্রিলারধর্মী এই ছবিতে অঙ্কুশ ছাড়াও দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী ও বনি সেনগুপ্তকেও।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.