সন্তানদের স্কুলে পাঠিয়ে পর্ন ছবি বানাতেন বাবা-মা, আয় ৬ কোটি

Odd বাংলা ডেস্ক: দুই সন্তান, তাদের স্কুলে পাঠিয়ে এক দম্পতি বাড়িতেই প্রাপ্তবয়স্কদের ভিডিও শ্যুট করতেন। আর এই শ্যুটে মূল চরিত্রে অভিনয় করতেন তারা নিজেরাই। গত কয়েক মাসে সেই ভিডিও বিক্রি করে তারা পাঁচ লাখ পাউন্ড আয় করেছেন। যা বাংলাদেশি টাকায় ছয় কোটির বেশি টাকা। তবে এখন তারা অন্য একটি সমস্যায় ভুগছেন।

ঐ দম্পতি, আয়ের যে পন্থা বেছে নিয়েছিলেন, তাতে তাদের সমালোচনার নজরে রেখেছেন স্কুলের অন্য ছাত্রছাত্রীদের বাবা-মায়েরা। এমনকি স্কুল থেকে সন্তানদের বাড়িতে আনতে গেলে চার পাশে চাপা গুঞ্জনও কানে আসছে দুইজনের। ইংল্যান্ডের সাউথ এন্ড অন সি-র বাসিন্দা ঐ দম্পতি। তাদের নাম জেস এবং মাইক মিলার। 

তারা জানান, কয়েক মাস আগেও এই পেশায় ছিলেন না। ৩০ বছর বয়সী জেস একজন অনিয়মিত মেক আপ শিল্পী হিসেবে কাজ করতেন। আর ৩৩ বছর বয়সী মাইক মিলার বিভিন্ন অনুষ্ঠানে চুক্তি ভিত্তিক সহকারী হিসেবে কাজ করতেন। আর এই কাজ করে প্রতি মাসে আয় হয় দুই হাজার পাউন্ড। 

আর এখন প্রাপ্তবয়স্কদের ভিডিও বানিয়ে জেস আর মাইক প্রতি মাসে অন্তত ৩০ হাজার পাউন্ড আয় করেন। যা বাংলাদেশি টাকায় সাড়ে ৩৬ লাখের বেশি। গত কয়েক মাসে পাঁচ লাখ পাউন্ডেরও বেশি অর্থাগম হয়েছে তাদের। যা দিয়ে ওই দম্পতি একটি মার্সিডিজ এবং একটি ফিয়াট গাড়ি কিনেছেন। মেরামত করে নতুন করে ফেলেছেন নিজেদের বাড়িটিকেও। তবে তারা সন্তানদের স্কুল থেকে আনতে গিয়ে অদ্ভুত এক অভিজ্ঞতার মুখোমুখি হন। 

জেস জানান, স্কুল চত্বরে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই তারা লক্ষ করেন প্রত্যেকে নিজেদের কাজ থামিয়ে তাদের দিকে তাকিয়ে আছেন। ঐ থমথমে পরিবেশে অস্বস্তি বোধ করছিলেন জেস এবং মাইক। তবে প্রথম দিকে পাত্তা দেননি তারা। পরে স্কুলে গেলে চাপা গুঞ্জন উঠেছে তাদের ঘিরে। এমনকি কোনো কোনো বাচ্চার মা জেসকে একান্তে ডেকে জিজ্ঞাসাও করেছেন তাদের দাম্পত্যের নতুন রসায়নের কথা।

জেস অবশ্য জানিয়েছেন, পেশার স্বার্থে যে তারা প্রাপ্তবয়স্কদের ভিডিও বানাচ্ছেন, তা তার সন্তানেরা জানে। জেসের দুই সন্তান। তাদের এক জনের বয়স সাত বছর এবং অন্যজনের বয়স ১১ বছর। 

জেস জানান, ছোট বাচ্চাটি এখনও বোঝার বয়স না হলেও তাকে ইঙ্গিত দেওয়া হয়েছে। বড়টি বেশ বুঝদার। সে ইঙ্গিত বুঝে নিয়ে মাকে জানিয়েছে, মা যদি এতে ভালো থাকেন, তবে আমিও খুশি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.