রেভ পার্টি থেকে আটক শাহরুখ পুত্র আরিয়ান খান, পুলিশের জালে দিল্লির ৩ যুবতীও

Odd বাংলা ডেস্ক: বিলাসবহুল জাহাজে চলা রেভ পার্টিতে অভিযান চালিয়ে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। শনিবার গভীর রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি জাহাজে অভিযান চালায় NCB। আরিয়ান সহ আরও দু’ জনকে আটক করেছে NCB। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আরিয়ান খানকে এদিন গ্রেফতার করা হয়নি। শেষ পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে তারকা পুত্রকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি NCB আধিকারিকদের জানিয়েছেন, ক্রুজে আসার জন্য তাঁকে টাকা দিতে হয়নি। বরং তাঁকে অতিথি হিসেবেই আমন্ত্রণ জানানো হয়েছিল। তাঁর নাম ব্যবহার করেই পার্টিকে নতুন প্রজন্মের কাছে আকর্ষণীয় করে তোলা হচ্ছিল। তদন্তকারীদের এমনটাই জানিয়েছেন আরিয়ান।

সূত্রের খবর, ইতিমধ্যেই তারকা পুত্রের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। তাঁর ফোনের চ্যাটও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, ঘটনায় অভিযুক্তদের প্রত্যেকের ফোনই এদিন বাজেয়াপ্ত করে NCB। ঘটনায় আটক করা হয়েছে দিল্লির ৩ যুবতীকেও। জানা গিয়েছে, ওই পার্টিতে যোগ দেওয়ার জন্য দিল্লি থেকে উড়ে এসেছিল তাঁরা। NCB সূত্রে খবর, ওই তিনজনের মধ্যে দেশের অন্যতম এক ব্যবসায়ীর কন্যাও রয়েছেন।

NCB এর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ৭-৮ জনকে আটক করে পুলিশ। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যার মধ্যে আরিয়ান ছাড়াও এক তারকা পুত্র এবং এক বলিউড অভিনেতা রয়েছেন। ওই পার্টি থেকে প্রচুর পরিমাণে বেআইনি মাদক উদ্ধার করা হয় বলেই খবর। প্রসঙ্গত, করডেলিয়া নামের ওই ক্রুজে যে মাদক পার্টি হতে পারে, সে খবর আগেই পেয়েছিল NCB। মাথাপিছু এক লাখ টাকা দিলে তবেই ওই পার্টিতে ঢোকার ছাড়পত্র মিলেছিল বলেই খবর। বলিউড সুপারস্টারের ছেলের কাছে মাদক ছিল, নাকি সে মাদক নিচ্ছিল, সে ব্যাপারে নিশ্চিত করার চেষ্টা চলছে বর্তমানে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.