নাচতে গিয়ে হাত ভেঙে দেড় কোটি টাকা জরিমানা করলেন নববধূ

Odd বাংলা ডেস্ক: কথায় আছে- ‘নাচতে না জানলে উঠান বাঁকা’ এই প্রবাদটিকে প্রয়োগ করলেন যুক্তরাজ্যের এক নববধূ। তিনি নিজের বিয়েতে নাচতে গিয়ে পড়ে যান। পড়ে গিয়ে হাত ভেঙে যায় তার। আর এই কারণে রেগেমেগে মামলা করেন বিয়ের আয়োজনের জন্য যাদের কাছ থেকে জায়গা ভাড়া নিয়েছিলেন তাদের বিরুদ্ধে।

শুধু মামলা করেই থেকে থাকেননি। দেড় কোটি টাকা জরিমানা করেন। তিনি যুক্তরাজ্যের বাসিন্দা। তার নাম কারা ডোনোভান। তিনি বিয়ের জন্য একটি পুরস্কারপ্রাপ্ত ওয়েডিং ভেন্যু ভাড়া করেছিলেন। ঐ ওয়েডিং ভেন্যুর নাচের মঞ্চে নাচার সময় মেঝেতে পড়ে থাকা পানীয়তে পিছলে পড়ে যান কারা। তার হাতের কনুই ভেঙে যায়।

তিনি অভিযোগ করেছেন, ওয়েডিং ভেন্যুর কর্মীরা অতিথিদের পানীয় নিয়ে নাচের মঞ্চে যাওয়া আটকাতে পারেননি। উল্টো নাচের মঞ্চের পাশেই টেবিলে পানীয় রেখেছিল কর্তৃপক্ষ। যে কারণে মানুষ পানীয় হাতে মঞ্চে উঠে নাচছিল। আর এ কারণেই পড়ে হাত ভাঙেন তিনি।

এরপরও অবশ্য কারা তেমন উচ্চবাচ্য করেন তিনি। ২০১৮ সালের ঐ ঘটনার পর তিনবার হাতের অস্ত্রোপচার করতে হয় তার। বর্তমানে দুই সন্তানের মা তিনি। কারা ডোনোভান এরপর থেকে হাতের ব্যথায় ভুগছেন। হাতের ব্যথার কারণে চাকরিতেও ফিরতে পারেননি। এসব কারণেই ক্ষুব্ধ কারা ঐ ঘটনার তিন বছর পর মামলা করে ক্ষতিপূরণ দাবি করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.