কোনো অশুভ ‘সংকট’ থেকে মুক্তি পেতে এই টোটকা করুন, তারপর দেখুন ম্যাজিক..

Odd বাংলা ডেস্ক: মারাত্মক সঙ্কটের ক্ষেত্রে আপনার মাথার কাছে একটি জলের পাত্র রাখুন। আপনি একটি পাত্রে জল ভরে নিন এবং এর ভিতরে সামান্য লাল চন্দন যুক্ত করুন। তারপরে এই পাত্রটি আপনার বিছানার কাছে রাখুন। সকালে ঘুম থেকে উঠে এই জল তুলসী গাছের কাছে উত্সর্গ করুন এবং গাছের কাছে একটি প্রদীপ জ্বালান। এই প্রতিকারটি টানা ৪৩ দিন ব্যবহার করুন। এই ব্যবস্থা গ্রহণের ফলে আপনার সমস্যাটি দূর হবে এবং মারাত্মক সঙ্কট এড়ানো যাবে।

আপনার স্বাস্থ্য যদি ভাল না হয় তবে মাথার কাছে একটি জলের পাত্র রাখুন এবং এই পাত্রের ভিতরে দুধ দিন। সকালে এই জলটি পিপল গাছে উপহার দিন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

হিন্দু ধর্মে, কান ফুটো করে দেওয়া খুব শুভ বলে বিবেচিত হয় এবং বলা হয় যে এগুলি স্ করলে রাহু ও কেতু এর প্রভাবগুলি সরিয়ে দেওয়া হয়। অতএব, গুরুতর সংকটের ক্ষেত্রে, আপনি আপনার কানও ছিদ্র করতে পারেন।

আরও খারাপ সময়ে কপালে চন্দনের তিলক প্রয়োগ করা হয়। খারাপ সময় শুরু হয়ে গেলে আপনার প্রতিদিন ঘুম থেকে উঠে উপাসনা করা উচিত এবং পূজা শেষ হওয়ার পরে কপালে চন্দনের তিলক লাগান। আপনি চাইলে চন্দন তিলকে হলুদও যোগ করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.