ভবানীপুরে জয়ের হ্যাটট্রিক মমতার, নিজের রেকর্ড নিজেই ভাঙলেন মুখ্যমন্ত্রী


Odd বাংলা ডেস্ক: ভবানীপুর উপনির্বাচনে বিপুল ব্যবধানে জয়ী হলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর জয়ের ব্যবধান ৫৮,৮৩২ ভোট।

রবীবাসরীয় দুপুরে তামাম রাজ্যবাসীর চোখ ছিল উপনির্বাচনের ভোটের ফলাফলের দিকে। আর এবার ভবানীপুরে জয়ের হ্যাটট্রিক মমতা বন্দ্যোপাধ্যায়ের। ২০২১-এর বিধানসভা ভোটে ভবানীপুরের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের দ্বিগুণ ব্যবধানে জয়। ২০১১-র উপনির্বাচনের জয়ের ব্যবধানকেও ছাপিয়ে গেলেন মমতা। ২০১১-র উপনির্বাচনে তাঁর জয়ের ব্যবধান ছিল ৫৪ হাজার ২১৩। 

এই জয়ের কৃতিত্ব ভবানীপুরের মানুষকেই দিলেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন, 'অনেক চক্রান্ত হয়েছে। সব চক্রান্তকে জব্দ করে দিয়েছে ভবানীপুর।' জয় ঘোষণা হতেই কালীঘাটের বাড়ির বাইরে বেরিয়ে আসেন মমতা। তাঁর বাড়ির সামনে তখন কর্মী-সমর্থকদের ভিড়। উচ্ছ্বসিত জনতার উদ্দেশ্যে ধন্যবাদ জানান তিনি। মমতার সঙ্গেই ছিলেন তাঁর পরিবারের অন্য সদস্যরা। ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন মমতা বলেন, 'ভবানীপুর জায়গাটা ছোট কিন্তু, এর বৃত্তটা বিশাল বেশি। সারা ভারত আজ ভবানীপুরের দিকে তাকিয়েছিল।এখানাকার মানুষ অনেক উৎসাহ, অনুপ্রেরণা জুগিয়েছেন। আমি চির ঋণী।' পাশাপাশি, তিনি জানান ভবানীপুরের চিরকালের ট্রেন্ড ভোট কম পড়া। তা সত্ত্বেও এবারে প্রতিটি ওয়ার্ডে তৃণমূল জয়ী হওয়ার সুখবর দেন মমতা। পাশাপাশি, মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'তিনজন প্রার্থী জয়ী হয়েছেন। তাই ভিক্ট্রি সাইন দেখাব না। বলব, এক দুই তিন। মানুষকে ধন্যবাদ দিন।'

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.