নির্জন পাহাড়ে ক্যামেরা পেয়ে সেলফি তুলতে ব্যস্ত ভাল্লুক

 


ODD বাংলা ডেস্ক: নির্জন পাহাড়ে ক্যামেরা হাতে এক ভাল্লুকের কীর্তি মুহূর্তেই ভাইরাল। নেটিজেনরা দারুণ মজা পেয়েছেন ঐ ভাল্লুকের কীর্তি দেখে। সে বেচারি বোঝেনি তার কাণ্ডকারখানা ফুটে উঠছে ক্যামেরায়। আর সেই ক্যামেরাটি কুড়িয়ে পান এক ব্যক্তি। তিনিই ভিডিওটি শেয়ার করেন।

সেখানে দেখা যায়, আমেরিকার উওমিং পর্বতে বরফের তলায় চাপা পড়েছিল একটি গো প্রো ক্যামেরা। সেই ক্যামেরাটি খুঁজে পায় একটি ভাল্লুক। ক্যামেরাটি পেয়ে নাড়াচাড়া করতে করতে অন করে ফেলে। ক্যামেরার পর্দায় নিজের প্রতিবিম্বও খুঁজে পায়। যা দেখে মনে হতে পারে আসলে সেলফি তুলতে মত্ত ভাল্লুকটি। পরে অবশ্য ভুল ভাঙে। 


সেখানে দেখা যায়, খিদের চোটে ক্যামেরাটিকে গলাধঃকরণ করতে চাইছে সে। হয়তো তার মনে হয়েছিল এটা নির্ঘাত কোনো খাদ্যবস্তু। সুতরাং সেটাকে গিলে ফেলাই শ্রেয়। তবে গিলতে চেয়েও শেষমেশ ব্যাপারটা ম্যানেজ করে উঠতে পারেনি ভাল্লুকটি। তবে হাল ছাড়েনি সে। তাকে রীতিমতো হাঁ করে সেটাকে গিলে ফেলতে দেখা যায়। পর্দা জুড়ে তার তীক্ষ্ণ দাঁত ও বিকট মুখ দেখে আঁতকে উঠেছেন অনেকেই।


পরে অবশ্য় হতোদ্যম হয়ে বরফের উপরে বসে পড়ে ভাল্লুকটি। ঘাড় ঘুরিয়ে কী যেন খুঁজছিল ভাল্লুকটি। ক্যামেরায় তখন কেবলই সাদা বরফের প্রান্তর। দেখে মনে হচ্ছিল যেন ক্যামেরার মালিককেই খুঁজে বেড়াচ্ছে সে। পরে ক্যামেরা সেখানেই রেখে চম্পট দেয়।


ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, এই গো প্রো ক্যামেরাটি দীর্ঘদিন ধরে বরফের মধ্যেই পড়ে ছিল। আমি যখন সেটা খুঁজে পেয়ে চালু করি অবাক হয়ে গিয়েছিলাম। একটি অতিকায় কালো ভাল্লুক এটাকে খুঁজে পেয়েছিল। সে কীভাবে যেন এটাকে চালু করে নিজের মনে খেলা শুরু করেছিল। বলাই বাহুল্য এমন ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। এরই মধ্যে ৪০ লাখেরও বেশি ভিউ হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.