মাংস অর্ডার করে নারী পেলেন রান্না করা পুরুষাঙ্গ

 


ODD বাংলা ডেস্ক: বিভিন্ন সময় আমরা হোটেল থেকে প্রিয় খাবার কিনে বাড়িতে নিয়ে এসেছিলেন। নিজের ঘরে বসে সময় নিয়ে, আনন্দ করে খাবেন, এই ছিল মনোবাসনা। তবে কপালে সেই আনন্দ আর বুঝি সইল না! কারণ, খাবারটা তারিয়ে তারিয়ে উপভোগ করতে গিয়েই চোখ কপালে উঠে গেল, খাওয়াও শিকেয় উঠল প্রায়। 

প্রিয় খাবারের মধ্যে পুরুষাঙ্গের টুকরা। এটা বোঝামাত্রই ঘানার নারী একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিমেষেই ভাইরাল সেই ভিডিও। দেখেশুনে নেটিজেনরা ঘৃণায়, ক্ষোভে ফুঁসছেন। নেটদুনিয়া আপাতত সরগরম ঘানার নারীর পোস্ট করা সেই ভিডিও নিয়ে।


জানা যায়, ঘানার বাসিন্দা আকাউজা নামে এক নারী হোটেলে যায় নিজের প্রিয় খাবার কিনতে। সেখান থেকে দাম দিয়ে ‘টুয়ো জাফি’ খাবারটি তিনি বাড়িতে নিয়ে আসেন। প্যাকেট খুলে খাওয়া শুরু করেন। দিব্যি চলছিল খাওয়াদাওয়া। তবে শেষধাপে এসেই তাল কাটল। মাংসের টুকরা ভেবে খেতে গিয়ে তার সন্দেহ হয়। ভালোভাবে পরীক্ষা করে দেখেন, মাংস তো নয়, সেটি পুরুষাঙ্গের একটি অংশ।


আর তাতেই খাওয়ার মেজাজ গেল বিগড়ে। রেগেমেগে খাবারের শেষাংশে মিশে থাকা ওই পুরুষাঙ্গের ছবি, ভিডিও তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। লিখলেন, 'মাংসের টুকরোগুলো খেতে খেতে শেষপথে এসে দেখি, একটি টুকরো একটু বড়। তখনই সন্দেহ হয়। আমি সেটা তুলে নিয়ে ভালো করে পরীক্ষা করে দেখি সেটা মাংসের টুকরা নয়, সেটা পুরুষাঙ্গের একটি অংশ।' এরপর নেটিজেনদের প্রতি আকাউজার সতর্কবার্তা, কোনো খাবার কিনতে গেলে আগে ভালো করে পরীক্ষা করে নিতে হবে।


তবে হোটেলের রন্ধন প্রণালী নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। নিজেদের অজান্তেই কি ওই রান্নায় পুরুষাঙ্গ মিশিয়ে দেওয়া হয়েছে? নাকি এই হোটেলের আড়ালে মানব অঙ্গ পাচার কিংবা অন্য কোনো অনৈতিক কাজের চক্র সক্রিয়? আকাউজার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.