ভক্তদের জন্য সুখবর, তারকেশ্বর মন্দিরে দর্শনার্থীদের প্রবেশের সময়সীমা বাড়ল


ODD বাংলা ডেস্ক: 
 
ভক্তদের জন্য সুখবর। তারকেশ্বর মন্দিরে দর্শনাথীদের প্রবেশের জন্য আজ থেকেই বাড়ল সময়সীমা। সকাল ৫.৩০ থেকে রাত ৮ পর্যন্ত খোলা থাকবে মন্দিরের দরজা। ৩টি প্রবেশদ্বার দিয়ে মন্দিরে প্রবেশ করতে পারবেন ভক্তরা। বন্ধ থাকবে তারকেশ্বর মন্দিরে ঢোকার বাকি ২টি গেট। গর্ভগৃহে ঢুকতে পারবেন না পুণ্যার্থীরা। মন্দিরে ঢুকতে বাধ্যতামূলক মাস্ক। সকল দর্শনার্থীকে কোভিড বিধি মেনে চলতে হবে।

ভক্তরা দূর থেকে দর্শন করতে পারবেন। জল ঢালতে হবে চোঙাতেই। মন্দিরে প্রবেশের সময় সীমা শিথিল করার পর ব‍্যবসা বৃদ্ধির আশায় বুক বাঁধছেন ব‍্যবসায়ীরা। কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে তাঁরা খুশি। এতদিন করোনা পরিস্থিতিতে একাধিক বিধি-নিষেধ আরোপ ছিল মন্দিরে। সকাল ৫:৩০ থেকে দুপুর ২টো পর্যন্ত‍ এবং সন্ধেতে ৬টা থেকে রাত্রি ৮টা  মন্দিরে প্রবেশ করতে পারতেন ভক্তরা। দুপুর ২টোর পর থেকে সন্ধ‍ে ৬টা পর্যন্ত‍ বন্ধ থাকত মন্দিরের দরজা। আজ থেকে সেই বিধি-নিষেধ উঠে গেল। 

এ প্রসঙ্গে তারকেশ্বর পুরসভার প্রশাসক স্বপন সামন্ত বলেন, 'তারকেশ্বর মন্দির ও মঠের মোহান্ত মহারাজ  নোটিস দিয়ে জানিয়েছেন, ১০ নভেম্বর থেকে মন্দির আগের মতোই খোলা থাকবে। সরকারী করোনাবিধি মেনে চলতে হবে যাত্রীদের। মাস্ক পরে ভক্তদের মন্দির চত্বরে প্রবেশ করতে হবে এবং দূরত্ববিধি মেনে চলতে হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.