বিরাট কোহলির ছোট্ট মেয়েকে ধর্ষণ হুমকি দেওয়া ব্যক্তির বায়োডাটা জানলে অবাক হবেন


ODD বাংলা ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের হার মেনে নিতে পারেনি দেশবাসী, তার জেরেই সোশ্যাল মিডিয়ায় উঠেছিল সমালোচনার ঝড়। কিন্তু সবচেয়ে কুরুচিকর ঘটনাটি ঘটেছিল তখনই, যখন বিরাট কোহলির পাশাপাশি তাঁর ৯ মাসের শিশুকন্যাকে হুমকি দেওয়া হয়। এই অভিযোগে মুম্বই পুলিশ গ্রেফতার করে ২৪ বছরের যুবককে, যার নাম রামনগেশ আকুবাথিনিকে।

পড়াশুনায় বরাবর মেধাবী হিসাবে স্থানীয় এলাকায় সুনাম ছিল রামনগেশের। কুকাটপল্লীর নারায়ণী কলেজ থেকে ৯৮ শতাংশ মার্কস নিয়ে কলেজ উত্তীর্ণ হয়। মধ্যবিত্ত পরিবারের সন্তান রামনগেশ আইআইটি হায়দরাবাদ থেকে ২০১৯-ই উত্তীর্ণ হয়। সেই বছর ক্যাম্পাসিংয়ে মোটা মাইনের চাকরিও পায় সেই ইঞ্জিনিয়ার। যোগ দেয় এক ফুড ডেলিভারি এপ সংস্থায়। এক বছর বেঙ্গালুরুতে চাকরি সূত্রে থাকতেও হয় তাঁকে। লকডাউনের সময় ফের বাড়িতে ফিরে আসে সে।

বাবা শ্রীনিবাস সাঙ্গারেড্ডি জেলায় ইয়েডডুমেলারামের অর্ডন্যান্স ফ্যাক্টরিতে কর্মরত। ভাই-ও উচ্চশিক্ষিত। বি টেক পড়ছে বর্তমানে। অর্ডন্যান্স ফ্যাক্টরি ক্যাম্পাসের কোয়ার্টারে রামনগেশ থাকে পরিবারের সঙ্গে। মুম্বই পুলিশ সেই কোয়ার্টার থেকেই রামনগেশকে গ্রেফতার করে।এ ঘটনায় র্কাযত ভেঙে পড়েছে মেধাবী ছাত্রের পরিবার। বাবা শ্রীনিবাস জানিয়েছেন, দুরন্ত মেধার অধিকারী রামনগেশ। জানিয়েছেন, সন্তান আইআইটি হায়দরাবাদে বি টেক করার সময়েই তৃতীয় বছরে একাধিক চাকরির অফার পায়। মাস্টার্স করার জন্য আমেরিকাতেও পাড়ি দেওয়ার ইচ্ছা ছিল রামনগেশের। আপাতত সেই চেষ্টাই চালাচ্ছিল সে।

বাবা শ্রীনিবাস আরও জানিয়েছেন, ভারত পাক-ম্যাচে হারার পরে ভেঙে পড়েছিল রামনগেশ। পরে টুইটের ঘটনা ভাইরাল হয়ে যাওয়ার পরে মানসিক চাপে পড়ে। রামনগেশ পরিবারের কাছে স্বীকার করেছে, ভুল করেই সে টুইট করে ফেলেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.