মহিলা গাড়িতে উঠেই দেখলেন চালক উলঙ্গ!

ODD বাংলা ডেস্ক: ঘটনাটি চীনের। এক মহিলা যাত্রী ভাড়া করা একটি গাড়িতে উঠেই দেখলেন ড্রাইভারের পরনে কোন প্যান্ট নেই। বিস্মিত ওই নারী ড্রাইভারের একটি ছবি তুলে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে। দিদি কাদি মোটর কম্পানির চাকরী হারানোর পাশাপাশি ড্রাইভারকে ভোগ করতে হবে ১০ দিনের কারা-শাস্তি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় ওই মহিলা যাত্রীটি জানান, চীনের জিওশ্যাং প্রদেশের একটি এলাকায় প্রতিদিনকার মতো সকাল ৮টার দিকে গন্তব্যে পৌঁছতে গাড়িতে চড়ে বসেছিলেন তিনি। তারপর তিনি বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে যান যখন দেখেন ড্রাইভার ন্যাংটো হয়ে বসে আছে তার আসনে। এ অবস্থায় নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাবার আগেই তিনি নেমে যান। তার আগে অবশ্য ওই ড্রাইভারের ছবি তুলতে কোন ভুল করেননি। ড্রাইভার তার জননাঙ্গটি কেবল একটি স্পোর্টস প্যান্ট দিয়ে ঢেকে রেখেছিলেন। ছবি নিয়ে মহিলা সোজা পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন। অভিযোগ করেন ওই গাড়ি কোম্পানি ‘দিদি কাদি’র কাছেও। দিদি কাদাই চীনের একটি জনপ্রিয় ভাড়া করা গাড়ির কোম্পানি। যদিও গাড়ি কোম্পানিটি মহিলাকে মাত্র দেড় ডলার ক্ষতিপূরণ দিতে চেয়েছিলো।

সাংহাই ডেইলি’র এক প্রতিবেদনে জানানো হয়, পুলিশ ও গাড়ি কোম্পানির কাছে অভিযোগ দেওয়ায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি প্রকাশ করায় অভিযুক্ত ড্রাইভার মহিলা যাত্রীকে হুমকিও প্রদান করেছে।

এক এসএমএসে ওই ড্রাইভার মহিলাটিকে লিখে, ‘তোমার সত্যিই অনেক সাহস আছে। তুমি কি এই ব্যপারটি নিয়ে সমস্যা বাড়াতে চাইছো?’

পুলিশ ওই এসএমএসটিও আমলে নেয় এবং যাচাই করে দেখে চালককে ১০ দিনের কারাভোগের শাস্তি দেয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.