কোমরে টোল আছে ? তাহলে চুপিচুপি পড়ুন..

ODD বাংলা ডেস্ক: আপনি যখন হাসেন তখন কি আপনার গালে ছোট দুটি টোল পড়ে? যদি পড়ে তাহলে আপনি নিশ্চই অনেকবার শুনেছেন যে, আপনি অনেক মিষ্টি। আপনার হাসি অনেক মিষ্টি।

কিন্তু অনেকের এই গালের মিষ্টি টোল শরীরের আরো একটি জায়গায় পড়ে সেটা হচ্ছে আপনার কোমর। হ্যাঁ বন্ধুগন কোমরে যদি আপনার টোল থাকে তাহলে বুঝতে হবে আপনি খুব ভাগ্যবান একজন মানুষ।

এবং এটা কেন তা নিয়েই নিচে আলোচনা করা হল -

হ্যাঁ আপনার কোমরে যদি টোল পড়ে তাহলে আপনি বুঝে নেবেন আপনি খুব ভাগ্যবান। কোমরের এই স্বর্গীয় টোলের রয়েছে অনেক সুবিধা। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে কোমরে টোল পড়ে এমন মানুষের যৌন জীবন হয় খুব আনন্দদায়ক। পরিপূর্ণ যৌন অভিজ্ঞতা কেবল এমন মানুষদেরই থাকে।

বিজ্ঞান বলছে কোমরের এই টোল থাকলে আপনি যৌনতা উপভোগ করতে পারবেন দারুন ভাবে। কোমরের এই টোল আপনার শ্রোণি এলাকার সাথে সংযুক্ত থাকে। এবং এটার জন্যই আপনি পূর্ণ যৌনতা উপভোগ করতে পারেন।

এই টোলের সঙ্গে শ্রোণীচক্রের দুই হাড় সম্পর্কিত। এক জেনেটিক কারনে অথবা আপনার উপযুক্ত লিগামেন্টের কারনে এই টোল আপনার কোমরে পরে। তাই ভাগ্য ছাড়া এই টোল আপনি আপনার কোমড়ে পাবেন না। আর যদি আপনার কোমরে থাকে এই টোল, তাহলে বন্ধুদের বলে দেবেন আপনি যে কোন নারীর সঙ্গেই বিছানায় চ্যাম্পিয়ন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.