ঘুড়ির সঙ্গে ৩০ ফুট উঁচু উড়ে গেল যুবক, অতঃপর...

 


ODD বাংলা ডেস্ক: এক ব্যক্তি মজা করতে গিয়ে প্রাণ সংশয়ের পরিস্থিতি তৈরি হয়েছিল। বন্ধুরা মিলে একটি ঘুড়ি বানিয়েছে। তারপর সেটি সবাই মিলে উড়ানোর বন্দোবস্ত করে। তবে সেই আনন্দের মুহূর্ত আতঙ্কে পরিণত হয়।

সবাই মিলে ঘুড়ির সুতা ছাড়তে শুরু করেন হাওয়ার বেগের সঙ্গে। ঘুড়িও একটু একটু করে উড়তে শুরু করেছিল। তবে হঠাৎই দমকা হাওয়ার জেরে ঘুড়িটি দ্রুত উপরের দিকে উঠতে শুরু করে। বাকিরা সুতা ছেড়ে দিলেও এক ব্যক্তি সেটা ধরে ছিলেন। ফলে তাকে নিয়েই উড়তে শুরু করে ঘুড়িটি। একটা সময় সেই সুতা ধরে উড়তে উড়তে ৩০ ফুট উচ্চতায় পৌঁছে যান ঐ ব্যক্তি। ভয়ানক সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।


আরো পড়ুন: দেওয়াল টপকে চিড়িয়াখানা থেকে পালালো ছয় বছরের পান্ডা 


সেই ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি ঘুড়ির সুতা ধরে ঝুলছেন। প্রাণপণ বাঁচার চেষ্টা করছেন। নীচ থেকে বন্ধুরা চিৎকার করে তাকে বলছিলেন সুতোটা ছেড়ে দিতে। তবে এতো উঁচুতে উঠে গিয়েছিলেন যে তার পক্ষে সেই সুতা ছেড়ে দেওয়াটাও প্রাণঘাতী হতে পারত। তবে শেষমেশ প্রাণ বাঁচাতে সাহসে ভর করেই সেই ৩০ ফুট উচ্চতা থেকেই লাফ মারেন তিনি। তবে এতে তার কোনো সমস্যা হয়নি। সে যাত্রায় তিনি বেঁচে যান। 


আরো পড়ুন: মুরগির ধারে কাছেও ঘেঁষতে পারে না মশা, জানুন রহস্য


সোমবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার জাফনার পেড্রো পয়েন্টে। এই সময় ওখানে ‘তাই পোঙ্গল’ নামে ঘুড়ি উৎসব হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য ছয় বন্ধু মিলে বিশাল একটি ঘুড়ি বানিয়ে তারই মহড়া দিচ্ছিলেন। তবে সেই মহড়া দিতে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি হলেন তারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.